শাকিবের ক্ষোভ

0
171

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বিভাজন নতুন কিছু নয়। দীর্ঘদিন ধরেই সমিতির গ্রুপিংয়ের কারণে চলচ্চিত্র ক্ষতিগ্রস্ত হচ্ছে বলে অভিযোগ রয়েছে।

সম্প্রতি বিষয়টি নিয়ে মুখ খুলেছেন নায়ক শাকিব খান। এই নায়ক ক্ষোভ প্রকাশ করে বলেন, আমাদের চলচ্চিত্রে এমন কিছু মানুষ রয়েছেন, ধীরে ধীরে তাদের মুখোশ খুলতে শুরু করেছে। তাদের অনেকের মুখোশ খুলে গেছে। ওইসব ব্যক্তির কারণে অনেক শিল্পী বেকার হয়েছেন। সে খবর হয়তো তারা নিজেরাও রাখেন না।

শাকিব আরও বলেন, নিজের স্বার্থের জন্য তারা চলচ্চিত্রের ক্ষতি ডেকে এনেছিলেন। এখন সময় পাল্টে যাচ্ছে। চলচ্চিত্রের মানুষদের অনেকেই বুঝতে পারছেন চলচ্চিত্রের উন্নতি কীভাবে হয়। সমাজে কিছু মানুষ চারপাশে জাল বিছিয়ে রাখেন- যাতে অন্যরা তাকে আশীর্বাদ বলে মনে করেন। আসলে তারা মুখোশ পড়ে থাকেন। যখন মুখোশ খুলে পড়ে ও চারপাশের মিথ্যাগুলো প্রকাশিত হয়ে যায়, তখন তার আসল রূপ বের হয়ে আসে। তখন তার পাশে কেউ থাকেন না।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দুইবারের সভাপতি শাকিব খান। গত নির্বাচনে অবশ্য তিনি অংশগ্রহণ করেননি। তবে আগামী নির্বাচনে শাকিব খান সভাপতি পদে নির্বাচন করবেন বলে জানা গেছে। চলতি বছরের মাঝামাঝি শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here