ফলাফলের অপেক্ষায় চলচ্চিত্র পরিচালকরা

0
25

বাংলাদশ চলচ্চিত্র পরিচালক সমিতির দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে গতকাল শুক্রবার। ২০১৯-২০২০ সালের নির্বাচনে এফডিসিতে গতকাল সকাল ৯টা থেকে পরিচালক সমিতিতে শুরু হয় ভোটগ্রহণ।

এবার ১৯টি পদের বিপরীতে চারজন স্বতন্ত্র প্রার্থীসহ মোট ৪২ জন পরিচালক প্রতিদ্বন্দ্বিতা করেছেন। ভোটার সংখ্যা মোট ৩৬২ জন। ৩১৯ জন ভোটার ভোট প্রদান সম্পন্ন করেছেন।

সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন দু’জন। পরিচালক মুশফিকুর রহমান গুলজার ও বাদল খন্দকার। গুলজারের প্যানেলে মহাসচিব পদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন বদিউল আলম খোকন।

বাদল খন্দকারের প্যানেলে একই পদে লড়ছেন বজলুর রশীদ চৌধুরী। এর বাইরে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মহাসচিব পদে লড়ছেন সাফিউদ্দিন সাফি।

নির্মাতা মনতাজুর রহমান আকবর ও শাহ আলম কিরণ সহ-সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন। পল্লী মালেক, রাকিবুল আলম রকিব আর শাহিন সুমন উপ-মহাসচিব পদে প্রার্থী হয়েছেন। কোষাধ্যক্ষ পদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন মো.সালাহউদ্দিন, সেলিম আজম। সাংগঠনিক পদে কবিরুল ইসলাম রানা, মোস্তাফিজুর রহমান মহারাজ, মো. জয়নাল আবেদীন। আন্তর্জাতিক ও তথ্য-প্রযুক্তি সচিব পদে বিপ্লব শরীফ ও মোস্তাফিজুর রহমান মানিক প্রতিদ্বন্দ্বিতা করছেন।

কার্যনির্বাহী পরিষদের ১০টি পদের জন্য মোট প্রার্থী হয়েছেন ২৩ জন। মধ্যরাতে এই রিপোর্ট লেখা পর্যন্ত ভোট গণনা চলছে। আজ শনিবার সকালের দিকে হয়তো চূড়ান্ত ফলাফল জানা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here