প্রেম করছেন সারা?

0
82

সুশান্ত সিং রাজপুতের সঙ্গে প্রেম করছেন সারা আলী খান? ‘কেদারনাথ’-এরপর বলিউডের নতুন জুটি সারা-সুশান্ত? এবার এমনই কানাঘুষো শুরু হয়েছে গোটা বলিউড জুড়ে।

‘কেদারনাথ’ মুক্তির পর থেকে সারা আলী খানের সঙ্গে সুশান্ত সিং রাজপুতের অনস্ক্রিন রসায়ন নিয়ে বলিউডে জোর জল্পনা শুরু হয়। অনস্ক্রিনের পর এবার কি অফস্ক্রিনেও দু’জন সম্পর্কে জড়ালেন? যদিও সারা আলী খান কিংবা সুশান্ত সিং রাজপুত নিজেরা এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।

জি নিউজের খবর, ‘কেদারনাথ’ হোক কিংবা ‘সিম্বা’, পর পর দুটি সিনেমার প্রমোশনেই বলিউড অভিনেতা কার্তিক আরিয়ানের প্রতি ‘ক্রাশ’ রয়েছে বলে জানান সারা। যদিও সবটাই মজার ছলে। কিন্তু, কার্তিক আরিয়ানের নাম মুখে নিলেও,সারার মন ঝুঁকে যায় সুশান্তের দিকে? বলিউডের এই দুই সেলেবের রসায়ন নিয়ে বর্তমানে জোর জল্পনা শুরু হয়েছে।

সোমবার ৩৩ বছরে পা দেন ‘কেদারনাথ’ অভিনেতা সুশান্ত সিং রাজপুত। আর জন্মদিনেই তাঁর নতুন সম্পর্ক নিয়ে বলিউডে জোর গুঞ্জন শুরু হয়েছে। জানা যাচ্ছে, সুশান্তের জন্মদিন উপলক্ষে দেহরাদুনে যাওয়া বাতিল করেন সারা। মাঝ রাতে কেক নিয়ে হাজির হন অভিনেতার বাড়িতে। সেখানে কেক কেটে জন্মদিন উজ্জাপনের পর, দু’জনে ডিনার ডেটে বেরিয়ে পড়েন। এরপর সারাকে বাড়িতে নামিয়ে ফিরে যান সুশান্ত।

প্রসঙ্গত, অভিনেত্রী কৃতি শ্যানন-এর সঙ্গে নাকি বিচ্ছেদ হয়ে গিয়েছে সুশান্তের। কৃতির সঙ্গে বিচ্ছেদের পরই কি এবার নতুন করে আরও একটি সম্পর্কে জড়ালেন ‘রাবতা’ অভিনেতা? দেখা যাক, সারার সঙ্গে সুশান্তের সম্পর্কের রসায়ন এবার কোন দিকে এগোয়?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here