নুসরাতের ডিভোর্স

0
162

বিয়ের কথা কোনোদিন স্বীকার করেননি কলকাতার নাম্বার ওয়ান নায়িকা নুসরাত জাহান। অথচ সেই সম্পর্ক থেকে নাকি আইনিভাবে মুক্তি পেলেন নুসরাত! শোনা যাচ্ছে, গত সপ্তাহে নুসরাত জাহান এবং ভিক্টর ঘোষের মধ্যে আইনি বিচ্ছেদ হয়ে গিয়েছে।

প্রায় বছর পাঁচেক ধরে নুসরাত এবং ভিক্টর দম্পতি। কিন্তু তাদের এই বিয়ের কথা কোনোদিনই প্রকাশে আনেননি নায়িকা। ভিক্টরকে স্রেফ তার ভালো বন্ধু হিসেবে পরিচয় দিতেন। কিন্তু গত বছর ভিক্টরের সঙ্গে নুসরাতের সম্পর্কের অবনতি ঘটে। নায়িকার সঙ্গে এক প্রযোজকের ঘনিষ্ঠতা এবং তার পরে এক শাড়ি ব্যবসায়ীর সঙ্গে প্রেম— সব মিলিয়ে বিষয়টি ক্রমশ জটিল হয়ে যায়। ভিক্টরের কাছ থেকে বিচ্ছেদ চেয়ে আদালতের দ্বারস্থ হন নুসরাত।

শোনা যাচ্ছে, ডিভোর্স দেওয়ার জন্য নুসরাতের কাছে ভিক্টর মোটা অঙ্কের টাকা দাবি করেছিলেন। চলতি বছরেই শাড়ি ব্যবসায়ীর সঙ্গে নুসরাতের বিয়ের কথাও শোনা যাচ্ছে। সুতরাং ডিভোর্স পাওয়াটা নায়িকার দিক থেকে খুব জরুরি হয়ে পড়েছিল।

তবে বিষয়টি অস্বীকার করে নুসরাত বলেন, ‘‘যাঁরা আমার ডিভোর্স নিয়ে কথা বলছেন, আমার বিয়েতে কি তাঁরা খেতে এসেছিলেন? ইদানীং আমার ব্যক্তিগত জীবন নিয়ে অনেক গুজব রটেছে। এতে আমার বা আমার পরিবারের কিছু এসে যায় না। কথাগুলো আমরা মানিও না।’’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here