দ্বিতীয় ডিভোর্সের পর নতুন প্রেমে শ্রাবন্তী

0
210

আবারও প্রেমে পড়েছেন কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী। এমন খবরই শোনা যাচ্ছে। অভিনেত্রী নাকি ফের প্রেমে পড়েছেন।

পাত্রের নাম রোশন সিং ওরফে মন্টি। জন্ম সূত্রে রোশন সিং পাঞ্জাবি, পেশায় একটি বিমান সংস্থার কেবিন ক্রু। বর্তমানে পার্ক সার্কাস এলাকাতেই থাকেন বলে রোশন। খবর- জি নিউজের।

জানা যাচ্ছে, মন্টি ওরফে রোশন শ্রাবন্তীর জামাইবাবুর পরিচিত। সেখান থেকেই তার সঙ্গে শ্রাবন্তীর আলাপ। তাদের পরিচয় নাকি খুব বেশি দিনেরও নয়, মাত্র মাস চারেকের।

সম্প্রতি নাকি তাদের সম্পর্ক অন্যদিকে মোড় নিচ্ছে বলেই শোনা যাচ্ছে। প্রসঙ্গত, গত ১৫ জানুয়ারি শ্রাবন্তী তার দ্বিতীয় স্বামীর থেকে মিউচুয়াল ডিভোর্স চেয়ে আলিপুর জাজেস কোর্টে আবেদন করতে গিয়েছিলেন।

গত বছর ১০ জুলাই শ্রাবন্তী ও কৃষ্ণ ভিরাজ বিয়ের পিঁড়িতে বসেছিলেন। বিয়ের তিনমাস যেতে না যেতেই তাদের বিচ্ছেদের খবর সামনে আসে। যদিও ঠিক কী কারণে তাদের বিয়ে টিকল না সেবিষয়ে শ্রাবন্তী কিংবা কৃষ্ণ ভিরাজ কেউই মুখ খোলেননি।

যদিও শ্রাবন্তী ঘনিষ্ঠ মহলে কান পাতলে শোনা যাচ্ছে রোশন সিংয়ের সঙ্গে সম্পর্কটা শ্রাবন্তী ভেবেচিন্তেই এগোতে চাইছেন। এবিষয়ে এখনই প্রকাশ্যে তারা কিছুই বলতে চাইছেন না। তবে নাকি তারা একে অপরের বাড়িতে ইতিমধ্যেই যাতায়াত শুরু করেছেন। বেশকিছু পার্টিতেও একসঙ্গে দেখাও গেছে বলে খবর। এমনকি শ্রাবন্তীর ছেলে ঝিনুকেরও নাকি রোশনকে ভীষণ পছন্দ। ঘনিষ্ঠ মহলে শ্রাবন্তী বলেছেন রোশন সিংহ ভীষণই ভালো মানুষ। যদিও দ্বিতীয় স্বামী কৃষ্ণ ভিরাজের ক্ষেত্রেও শ্রাবন্তী এমনটাই বলেছিলেন। পাশাপাশি রোশনের মতো ‘প্রাক্তন’ কৃষ্ণ ভিরাজের সঙ্গেও শ্রাবন্তীর আলাপ হয়েছিল তার জামাইবাবুর মাধ্যমে!

তবে সম্পর্কের জন্য এই নায়িকার ক্যারিয়ারে কোনও ক্ষতি হোক, তা নাকি কোনোভাবেই চান না শ্রাবন্তী। তাই আপাতত ক্যারিয়ারে মন দিয়েছেন তিনি। প্রসঙ্গত, বহু অল্প বয়সে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হয়েছিলেন শ্রাবন্তী।

২০০৩ সালে রাজীবকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। দীর্ঘ ১৩ বছর পর ২০১৬ সালে তাদের বিবাহ-বিচ্ছেদ হয়ে যায়। তার ও রাজীবের একটি ছেলেও রয়েছে, নাম ঝিনুক। মায়ের কাছেই থাকে ঝিনুক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here