দীপিকার সাবেক প্রেমিকদের তালিকা এতো লম্বা!

0
80

দীর্ঘ ৬ বছরের সম্পর্কের পর গত বছর রণবীরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন দীপিকা। বিয়ের পর এবার তেত্রিশে পড়লেন দীপিকা পাড়ুকোন। গতকাল ছিল নায়িকার জন্মদিন।

রণবীরের সঙ্গে গাঁটছড়া বাঁধার আগে দীপিকা কার কার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন জানেন? জানা যায়, ২০০৫ সালে অভিনয় শেখার সময় মুম্বাইতে হাজির হন দীপিকা। ওই সময়ই নিহার পান্ডিয়ার সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। টানা ৩ বছর ধরে নিহারের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন দীপিকা। মডেলিং শুরু করার পর ক্রমশ দূরত্ব বাড়তে শুরু করে নিহারের সঙ্গে। এবং শেষে নিহারের জীবন থেকে বেরিয়ে যান দিপ্পি।

নিহার পান্ডিয়ার সঙ্গে বিচ্ছেদের পর বিগ বস প্রতিযোগী উপেন প্যাটেলের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে দীপিকার। শোনা যায়, উপেনের সঙ্গে মডেলিং করার সময়ই সম্পর্ক গড়ে ওঠে তার। কিন্তু উপেনই নাকি ওই সময় সম্পর্ক নিয়ে খুব একটা মাথা ঘামাননি। ফলে দ্রুতই দীপিকার সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়ে যায়।

ক্রিকেটার যুবরাজ সিং’র সঙ্গেও এক সময় সম্পর্কে জড়ান দীপিকা। বলিউডের সঙ্গে ২২ গজের সম্পর্ক প্রায়ই সংবাদমাধ্যমের পাতায় উঠে আসে। সেই অনুযায়ী, দীপিকার সঙ্গে যুবরাজের সম্পর্কও সর্বজনবিদিত। কিন্তু যুবরাজের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় দিপ্পির।

মডেলিংয়ের সময়ে বিজয় মালিয়ার ছেলে সিদ্ধার্থ মালিয়ার সঙ্গে সম্পর্কে জড়ান দীপিকা। মালিয়ার সংস্থা কিংফিশারের ক্যালেন্ডার গার্ল ছিলেন দীপিকা। ওই সময়ই নাকি সিদ্ধার্থের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান দীপিকা। শুধু তাই নয়, আইপিএল’র ম্যাচ চলাকালীন সিদ্ধার্থ মালিয়া এবং দীপিকা পাডুকনের ঘনিষ্ঠ ছবিও ক্যামরায় ধরা পড়ে। এমনকি, সিদ্ধার্থ মালিয়ারা সঙ্গে দীপিকার বিয়ে নিয়েও এক সময় গুঞ্জন শোনা যায়। কিন্তু শেষ পর্যন্ত সিদ্ধার্থ মালিয়ার সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় দীপিকার।

রণবীর কাপুরের সঙ্গে দীপিকার সম্পর্ক বহুলচর্চিত। রণবীরের সঙ্গে দিপ্পির সম্পর্ক নিয়ে পেজ থ্রি-র পাতা সরগরম হয়ে ওঠে। কিন্তু বেশ কিছুদিন সম্পর্কের পর রণবীর কাপুর এবং দীপিকার মাঝে ক্যাটরিনা কাইফ প্রবেশ করেন। এরপরই দীপিকার সঙ্গে রণবীর কাপুরের বিচ্ছেদ হয়ে যায়।

রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর ‘রামলীলা’ ছবির সময় রণবীর সিং সরাসরি প্রেম নিবেদন করেন। যদিও রণবীর সিং’র প্রস্তাবে প্রথমে সম্মতি জানাননি দীপিকা। পরে ক্রমশ রণবীর সিং’র সঙ্গে বন্ধুত্ব গড়ে ওঠে। এবং সেই বন্ধুত্বই পড়ে ভালোবাসা এবং বিয়ে পর্যন্ত গড়ায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here