কেন চুমুতে আপত্তি সালমানের?

কেন চুমুতে আপত্তি সালমানের?

জানুয়ারি ৪, ২০১৯ 0 By বিনোদন২৪.কম

অনস্ক্রিনে কখনও ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে দেখা যায় না সালমান খানকে। শুধু তাই নয়, অনস্ক্রিনে তাকে কখনও কোনও নায়িকাকে চুম্বন করতে দেখা যায়নি এ পর্যন্ত।

এ বিষয়ে যতবারই প্রশ্ন করা হয়েছে, সাফ জবাব দিয়েছেন সালমান খান। মা সালমা খান তার সব সিনেমা দেখেন, তাই কোনও সিনেমাতেই তিনি অভিনেত্রীর সঙ্গে ঘনিষ্ঠ হন না। নিদেনপক্ষে চুমুও খান না। অনস্ক্রিনে ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে সালমান যা-ই বলুন না কেন, এবার সত্যিটা প্রকাশ করলেন বলিউড ‘ভাইজান’-এর ভাই আরবাজ খান।

‘কমেডি নাইটস উইথ কপিল’-এ হাজির হয়ে সালমান বলেন, কোনও নায়িকার সঙ্গেই অভিনয় করতে কখনও অসুবিধা হয় না তার। কারণ ঘনিষ্ঠ দৃশ্য তো দূরে থাক, ক্যামেরার সামনে চুম্বনের পাঠও নেই তাঁর সিনেমায়। যা শুনে মুখ না খুলে আর থাকতে পারেননি আরবাজ খান।

তিনি বলেন, বাস্তব জীবনে সালমান এত চুম্বন করেন যে সিনেমায় আর চুম্বন দৃশ্যের কোনও প্রয়োজন হয় না। সালমানের প্রসঙ্গে ওই কথা বলতে গিয়ে হেসে ফেলেন আরবাজ খান। ভাইয়ের কথা শুনে হাসতে শুরু করেন সালমানও। শো-এ হাজির কপিল শর্মা এবং নভজ্যোত সিগ সিধুকেও হা হা করে হাসতে শোনা যায়। কপিল শর্মার শো-এর সেই ভিডিওই এবার ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।

বর্তমানে ‘ভারত’-এর শুটিং শুরু করেছেন সালমান খান। পরিচালক আলি আব্বাস জাফরের সিনেমায় সালমানের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন ক্যাটরিনা কাইফ। দিশা পাটানি এবং সুনীল গ্রোভারও রয়েছেন এই সিনেমায়। ‘রেস থ্রি’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পর সালমানের এই সিনেমা এবার ক্যারিশমা দেখাতে পারে কি না, সেটাই দেখার।