এবার তথ্যচিত্রে শাবনূর

0
63

ক্যারিয়ার জুড়ে একটি মাত্র জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এ আর এমন কি? কিন্তু পুরস্কারের সংখ্যা দিয়ে তাকে মাপা যায় না। কারণ নিজের দর্শকপ্রিয়তাকে তিনি এমন জায়গায় নিয়ে গেছেন যা এক ইতিহাস। সেই ইতিহাসের নাম শাবনূর। দেশীয় চলচ্চিত্রের সফল নায়িকা।

এবার এই নায়িকাকে ক্যামেরায় বন্দি করতে চাইছেন তারই বান্ধবী আরেক চিত্রনায়িকা শাহনূর। সম্প্রতি শাবনূরকে নিয়ে একটি তথ্যচিত্র নির্মাণের আগ্রহ প্রকাশ করেন শাহনূর। শাবনূর তাতে সম্মতি দিয়েছেন।

শাবনূর বলেন, ‘আজ আমি শাবনূর হয়েছি দর্শকের ভালোবাসায়। অভিনয় জীবনে অনেক প্রাপ্তি রয়েছে। শাহনূর আমাকে নিয়ে তথ্যচিত্রটি নির্মাণ করতে চায়। কাজটি যদি সে ঠিকভাবে করতে পারে দারুণ কিছু হবে।’

শাবনূরের দীর্ঘ পঁচিশ বছরের ক্যারিয়ারে নানা বিষয় নিয়ে গবেষণার কাজ চলছে। চলতি বছরেই তথ্যচিত্রটি নির্মাণ শুরু করবেন বলে জানান শাহনূর।

নিজের জনপ্রিয়তার তুঙ্গে থাকাবস্থায় ২০১১ সালের ৬ ডিসেম্বর ব্যবসায়ী অনিক মাহমুদের সঙ্গে আংটি বদল হয় শাবনূরের। ২০১২ সালের ২৮ ডিসেম্বর বিয়ে করেন তারা। এরপর মিডিয়াকে আড়াল করে অস্ট্রেলিয়ায় বসবাস শুরু করেন শাবনূর। ২০১৩ সালের ২৯ ডিসেম্বর ছেলে সন্তানের মা হন তিনি। তার ছেলের নাম আইজান নিহান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here