‌জিরোর টিজারে আবেদনময়ী ক্যাটরিনা

0
75

এবার যেন ডিসেম্বরের ঠাণ্ডাতেও ঘাম ছুটবে। চোখের পলক পড়তে চাইবে না। আজ বৃহস্পতিবার মুক্তি পেতে চলেছে ‘‌জিরো’‌ ছবির নতুন গান ‘‌‌হুসন প্রচম’‌। যার টিজারে ক্যাটরিনা কাইফকে দেখে বোঝা যাচ্ছে এই মরসুমের সবথেকে উষ্ণ গান হতে চলেছে সেটি।

ভারতীয় গণমাধ্যমের খবর, গানটি শুরুতেই দেখানো হয়েছে বাউয়া সিং তথা শাহরুখ খানের গায়ে হলুদের অনুষ্ঠান হচ্ছে। অর্থাৎ বিয়ের প্রস্তুতি চলছে। এই গানের টিজার দেখেই বোঝা যাচ্ছে প্রথমবার শাহরুখের চরিত্র বাউয়া সিংয়ের দেখা হবে ববিতা কুমারীর সঙ্গে।

এই চরিত্রে অভিনয় করেছেন ক্যাটরিনা। এরপরই পর্দায় আর্বিভাব হট অবতারে অবতীর্ণ হন তিনি। পরনে বাঘছাল প্রিন্টের ক্রপ–টপ এবং শর্টস–জ্যাকেট। কোঁকড়ানো চুলে ক।আটরিনাকে অসাধারণ সুন্দরী লাগছিল। এরপরই শুরু হয় ক্যাটের নাচ, যা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকরা।

শাহরুখ এই গানটি শেয়ার করার আগে টুইট করেন, ‘‌দিওয়ানো কি ইয়ে ভিড় অব না হোগি কম, আ গয়ি হ্যয় ববিতা কুমারি লহরানে হুসন প্রচম!‌’‌ এই নিয়ে ‘‌জিরো’‌ ছবির তিনটি গান মুক্তি পেল। তবে অনেকেরই প্রশ্ন ‘‌হুসন পর্‌চম’‌–এর অর্থ কি?‌ শাহরুখ টুইট করে জানান, এর মানে কারও সৌন্দর্য্যের ঘোষণা করা।

এর আগেও আমরা ‘‌শীলা কি জওয়ানি’‌, ‘‌চিকনি চমেলি’‌ অথবা ‘‌কমলি’‌–তে ক্যাটরিনার লাস্যময়ী রূপ দেখেছি। আশা রাখছি ‘‌হুসন প্রচম’‌–ও দর্শকদের নিরাশ করবে না। আনন্দ এল রাইয়ের ‘‌জিরো’ ছবিটি মুক্তি পাবে ২১ ডিসেম্বর।‌ সূত্র- আজকাল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here