সৎ মেয়েকে হিংসে করেন কারিনা?

0
59

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর সৎ মেয়ে সারা আলী খানকে হিংসে করেন? একটি ঘটনার প্রেক্ষিতে এমনটাই ধারণা করা হচ্ছে।

মুম্বাইয়ের গ্র্যান্ড হায়াতে রণবীর-দীপিকার রিসেপশনে গোটা বলিউডের এই তারকাদের মধ্যে উপস্থিত ছিল। সেখানে পাতৌদি নবাব পরিবারও। ছিলেন, সোহা আলী খান, কুণাল খেমু, কারিনা কাপুর খান, সাইফ আলী খান, এবং ছিলেন সাইফ-অমৃতা কন্যা সারা আলী খানও।

সকলেই রেড কার্পেটে পাপারাজ্জির ক্যামেরার হাসিমুখে সামনে পোজও দেন। আর এখানেই পাতৌদি পরিবারের সম্পর্কের রসায়ন নিয়ে শোনা যাচ্ছে বিশেষ গুঞ্জণ।

হ্যাঁ, ঠিকই ধরেছেন, গুঞ্জণটা অবশ্যই সাইফ-কারিনা ও সাইফের মেয়ে সারাকে নিয়ে। শনিবার রাতে গ্র্যান্ড হায়াত হোটেলে ছোটে নবাব সাইফের সঙ্গে বেবো যখন পৌঁছালেন, তখন ইতিমধ্যেই সেখানে পৌঁছে গেছেন সাইফ-অমৃতা কন্যা সারা আলী খান। সারা সেখানে পৌঁছে গিয়েছিলেন বেশকিছু সময় আগেই। সেখানে গিয়ে পাপারাজ্জির ক্যামেরার সামনে পোজও দেন সারা।

তবে শোনা যাচ্ছে, কারিনা সেখানে পৌঁছানোর পর তিনি নাকি সারা সাইফের সঙ্গে ক্যামেরার সামনে পোজ দিতে রাজি হননি। আসলে কারিনা-সাইফ সেখানে পৌঁছাতেই পাপারাজ্জিরা তাদের ছবি তুলতে থাকেন।

অন্যদিকে, সে সময়ই সোহা আলী খান ও কুণাল খেমু সেখানে পৌঁছে গেলে কারিনা-সাইফকেও তাদের সঙ্গে পোজ দেওয়ার জন্য অনুরোধ করা হয়। পাপারাজ্জির অনুরোধ মেনে সাইফ-কারিনা,সোহা-কুণাল একসঙ্গে ছবি তোলেন, এবং ফোটো জোন ছেড়ে বেরিয়ে যান।

পরপরই পাপারাজ্জিরা চেঁচিয়ে সারার সঙ্গে সাইফকে পোজ দেওয়ার জন্য অনুরোধ করতে থাকেন। আর এর ঠিক কিছুক্ষণ পরে সাইফ মেয়ের সঙ্গে পোজ দিতে ফের ফোটো জোনে ফিরে আসেন। তবে কারিনা সারা-সাইফের সঙ্গে ছবি তোলার জন্য আর দাঁড়াননি। নিন্দুকেরা আবার বলছেন কারিনা নাকি সারা-সাইফের সঙ্গে পোজ দিতেই রাজি হননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here