”মিয়াভাই”র নির্বাচনী প্রচারণায় মাঠে নামছেন তারকারা

”মিয়াভাই”র নির্বাচনী প্রচারণায় মাঠে নামছেন তারকারা

ডিসেম্বর ২৪, ২০১৮ 0 By প্রতিবেদক, বিনোদন২৪.কম

দেশীয় চলচ্চিত্রের অন্যতম কিংবদন্তি ”মিয়াভাই” খ্যাত চিত্রনায়ক ফারুক প্রথমবারের মতো জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচন করছেন। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা – ১৭ (গুলশান-বনানী) আসনে নৌকার প্রার্থী হয়েছেন তিনি। নির্বাচনকে ঘিরে চলছে তার প্রচারণা। এরইমধ্যে চিত্রনায়ক ফারুক ভাষানটেক ও করাইল বস্তির মানুষদের সঙ্গে দেখা করেছেন। শুনেছেন তাদের দাবি দাওয়া। দিয়েছেন নানা রকম প্রতিশ্রুতিও। গুলশান-বনানীরও বেশ কিছু ওয়ার্ডে ভোটারদের সঙ্গে সাক্ষাৎ করেছেন। জয়ী হওয়ার লক্ষেই চলছে তার প্রচারণা।

এবার তার সেই প্রচারণায় মাঠে নামছেন তারকারা। সেখানে থাকবেন তার দীর্ঘদিনের কর্মস্থল চলচ্চিত্রের মানুষজন। থাকবেন নাটক-সংগীতসহ নানা অঙ্গনের মানুষেরা। এরইমধ্যে অবশ্য অভিনেতা ডিপজলসহ অনেক তারকাকেই দেখা গেছে ফারুকের সঙ্গে। তবে আগামীকাল ২৫ ডিসেম্বর সকাল ১০টায় বনানী বাজার সিটি কর্পোরেশন ভবন থেকে আনুষ্ঠানিকভাবে অভিনেতা ফারুকের নির্বাচনী প্রচারনা শুরু করবেন তারকারা।

এ বিষয়ে নিশ্চিত করে চিত্রনায়ক ফারুক বললেন,”শিল্প-সংস্কৃতি বান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার। তিনি গেল দশ বছরে শিল্পীদের জন্য যা করেছেন তা বিরাট ইতিহাস হয়ে আছে। সেই কৃতজ্ঞতা নিয়েই শিল্পীরা তার জন্য, তার দলের জন্য ও নৌকার জন্য ভোট চাইছে। শিল্পীরা চান শিল্প-সংস্কৃতির উন্নয়ন অব্যাহত থাকুক। সেজন্যই তারা মাঠে নেমেছেন। আগামীকাল আমার এলাকায় প্রচারণায় অংশ নেবেন তারা। সেখানে আমার সহকর্মী ও অনুজরা থাকবেন।”