তামিল নায়িকা রিয়ামিক্কার আত্মহত্যা!

0
72

তামিল অভিনেত্রী রিয়ামিক্কা ২৬ বছর বয়সেই চলে গেলেন। অভিনেত্রীর অকাল প্রয়াণে শোকের ছায়া তামিল সিনেমা ইন্ডাস্ট্রিতে। ইন্ডিয়া টুডে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী বৃহস্পতিবারই আত্মঘাতী হয়েছেন এই নতুন অভিনেত্রী। শুক্রবার সকালে তামিলনাড়ুর ভালাসারাভক্কমে অভিনেত্রীর বাসগৃহ থেকেই তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

পুলিশ জানতে পেরেছে চেন্নাইতে রিয়ামিক্কার সঙ্গে থাকতেন তাঁর ভাই প্রকাশও। তবে কী কারণে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হলেন রিয়ামিক্কা, সেবিষয়ে স্পষ্ট করে এখনই কিছু জানাতে পারেনি তদন্তকারীরা। এই ঘটনায় স্বতঃপ্রণোদিত মামলা দায়ের করেছে চেন্নাই পুলিশ।

তামিল ছবি কুমারানুকু কোন্দাত্তাম, আঘোরিয় আট্টম-এ কাজ করেছেন রিয়ামিক্কা। একটা সময় পর্নসাইট XVideos তেও কাজ করেছেন তিনি।

একটি তামিল ম্যাগাজিনের সাক্ষাৎকারে চেন্নাই পুলিশ জানিয়েছে, রিয়ামিক্কা দীনেশ নামের একটি ছেলেকে ভালোবাসতেন। বিগত কয়েকমাস কোনও কাজ না থাকায় তিনি কিছুটা হতাশও ছিলেন। সেবিষেয়ে দীনেশকে না কি জানিয়েও ছিলেন রিয়ামিক্কা। বৃহস্পতিবার রাতে দীনেশকে ফোন করে অনেক কান্নাকাটিও করেন তিনি। পরের দিন সকালেই নিজের ঘরে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় রিয়ামিক্কার মরদেহ।

পুলিশ এখন রিয়ামিক্কার সমস্ত ফোন কল ও ভিডিয়ো নিয়ে তদন্ত শুরু করেছে। হতাশা থেকেই কি নিজেকে শেষ করার সিদ্ধান্ত নিলেন রিয়ামিক্কা, না কি রয়েছে অন্য কোনও রহস্য? খতিয়ে দেখছে তদন্তকারীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here