জয়ের ব্যাপারে আশাবাদী ”মিয়াভাই” ফারুক

দেশীয় চলচ্চিত্রের অন্যতম কিংবদন্তি ”মিয়াভাই” খ্যাত চিত্রনায়ক ফারুক প্রথমবারের মতো জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচন করছেন। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা – ১৭ (গুলশান-বনানী) আসনে নৌকার প্রার্থী হয়েছেন তিনি। নির্বাচনকে ঘিরে তার প্রচারণা ছিল চোখে পড়ার মতো। বিশেষ করে গত ২৫ ডিসেম্বর ঢাকা-১৭ আসনে নৌকার প্রার্থী চিত্রনায়ক ফারুকের প্রচারণায় অংশ নেন বিভিন্ন অঙ্গনের তারকারা। এই প্রচারণায় অংশ নেন চিত্রনায়ক রিয়াজ, ফেরদৌস, মাহফুজ আহমেদ, জায়েদ খান, সাইমন, ইমন, জয় চৌধুরী, চিত্রনায়িকা শাবনাজ, নিপুন, মাহিয়া মাহি, রত্না, বিপাশা কবির, দিলারা, অঞ্জনা, নূতনসহ আরও অনেকেই। এছাড়াও উপস্থিত ছিলেন জনপ্রিয় অভিনেতা শহীদুল আলম সাচ্চু, মডেল-অভিনেতা-ক্রীড়া সংগঠক ফয়সাল,উপস্থাপক আনজাম মাসুদ, প্রযোজক নেতা খোরশেদ আলম, গায়ক এসডি রুবেল প্রমুখ। এসময় তাদের সঙ্গে ছিলেন ঢাকা-১৭ আসনের আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগসহ দলটির অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। তারকাদের অংশগ্রহণে এই নির্বাচনী প্রচারণা এলাকায় ব্যাপক আলোড়ন তোলে।

তাছাড়া প্রচারণাকালীন পুরো সময়টিতেই চিত্রনায়ক ফারুক গুলশান,বনানী,ক্যান্টনমেন্ট ,ভাষানটেক ও করাইল বস্তির মানুষদের সঙ্গে দেখা করেছেন। শুনেছেন তাদের দাবি দাওয়া। দিয়েছেন নানা রকম প্রতিশ্রুতিও। এসময় তার সাথে দলীয় নেতা-কর্মীরা ছাড়াও ছিলেন চলচ্চিত্রের- নায়িকারাও। নির্বাচনী প্রচারাভিযান শেষ হবার পর আজ সন্ধ্যায় তার নির্বাচনী অফিসে আগামীকাল নির্বাচনের ব্যাপারে তার মন্তব্য জানতে চাওয়া হলে তিনি বলেন,”আমি বিশ্বাস করি আগামীকাল সম্মানিত ভোটাররা বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে ভোট প্রদান করবেন। একইসাথে তারা তাদের মূল্যবান ভোটটি দিয়ে আমাকে জয়যুক্ত করে তাদের সেবা করার সুযোগ দিবেন ইনশাল্লাহ।”

দেশীয় চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তি নায়ক ফারুক মহান মুক্তিযুদ্ধের সময় সক্রিয়ভাবে অংশগ্রহণ করেছেন। দেশ স্বাধীন হবার আগে থেকেই তিনি বিভিন্ন আন্দোলনে অংশ নেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্নেহধন্য ছিলেন নায়ক ফারুক। বঙ্গবন্ধুর দোয়া নিয়েই তিনি চলচ্চিত্রে ক্যারিয়ার শুরু করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here