চুটিয়ে প্রেম করছেন রণবীর-আলিয়া

0
64

চিকিৎসার জন্য এই মুহূর্তে বিদেশে রয়েছেন ঋষি কাপুর এবং নিতু কাপুর। ফলে কাপুর ম্যানসনের ক্রিসমাস সেলিব্রেশনে এবার গরহাজির ছিলেন ঋষি-নিতু। কিন্তু, শুটিং শেষে ঠিকই সময়মতো পরিবারের সঙ্গে ক্রিসমাস সেলিব্রেট করতে হাজির হয়ে যান রণবীর কাপুর। বোন কারিশ্মা, কারিনাদের সঙ্গে ঠিক নিয়ম করে বড়দিন-এর লাঞ্চ পার্টিতে হাজির হন রণবীর।

অন্যদিকে আলিয়া ভাটও পরিবারের সঙ্গে ক্রিসমাস সেলিব্রেট করেন। হায়দরাবাদ থেকে ‘কলঙ্ক’-এর শুটিং শেষ করে মুম্বাই ফেরেন আলিয়া। আর এরপরই ভাট পরিবারে শুরু হয় ক্রিসমাসের সেলিব্রেশন। আলিয়ার দিদি শাহিন ভাট বেশ কিছু ছবিও শেয়ার করেন আলিয়ার।

কিন্তু, পরিবারের সঙ্গে সময় কাটিয়েও রণবীর-আলিয়া কিন্তু একান্তে বেশ কিছুটা সময় কাটিয়ে নেন ক্রিসমাসে। আর সেই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। যেখানে রণবীরের সঙ্গে একান্তে দেখা যায় আলিয়াকে। তবে, বলিউডের এই নতুন জুটি কোথায় ক্রিসমাসের সেলিব্রেশন করলেন, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি।

‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিং শেষ করে বর্তমানে ‘কলঙ্ক’ নিয়ে ব্যস্ত আলিয়া। এরপর করণ জহরের ‘তখত’-ও রয়েছে তার ঝুলিতে। অন্যদিকে ‘শামসেরা’-র শুটিং শুরু করেছেন রণবীর কাপুর।

শোনা যাচ্ছে, শুটিং থেকে সময় বের করেই নাকি এরপর বাবা-মায়ের কাছে নিউ ইয়র্কে উড়ে যাবেন। নতুন বছরের শুরুটা রণবীর এবার বাবা-মায়ের সঙ্গেই করবেন বলে জানা যাচ্ছে। শুধু তাই নয়, এই সময় রণবীর কাপুরের সঙ্গে বিদেশে উড়ে যাবেন আলিয়াও। তিনিও নতুন বছরের শুরু হবু শ্বশুর, শাশুড়ির সঙ্গেই করবেন বলে জানা যাচ্ছে। খবর জি নিউজের।

এদিকে ‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিং নিয়ে ব্যস্ত থাকার জন্যই নাকি রণবীর সিং এবং দীপিকা পাডুনের রিসেপশনে হাজির হতে পারেননি রণবীর কাপুর এবং আলিয়া ভাট। টানা ১২ ঘণ্টা ধরে শুটিংয়ের জন্যই সাবেক প্রেমিকার রিসেপশনে দেখা যায়নি রণবীর কাপুরকে। রণবীরের পাশাপাশি ‘দিপবীরের’ রিসেপশনে দেখা মেলেনি আলিয়ারও!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here