শুভ জন্মদিন মৌসুমী

জনপ্রিয় নায়িকা মৌসুমীর জন্মদিন আজ ৩ নভেম্বর। ক্যারিয়ারের প্রথম চলচ্চিত্র ”কেয়ামত থেকে কেয়ামত”র মাধ্যমে তুমুল জনপ্রিয়তা অর্জন করেন তিনি। এরপর দীর্ঘ সময় ফিল্ম ইন্ডাস্ট্রি শাসন করেছেন এই নায়িকা। উপহার দিয়েছেন বহু ব্যবসা সফল ছবি। দীর্ঘ ক্যারিয়ারে নারগিস আক্তারের ”মেঘলা আকাশ”, চাষী নজরুল ইসলামের ”দেবদাস” এবং মোস্তফা কামাল রাজের ”তারকাঁটা” চলচ্চিত্রে অভিনয়ের জন্য তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন।

এদিকে জন্মদিনের অনুষ্ঠানে বিশেষ চমক থাকবে জানান মৌসুমী। চমকটি কি তা এখনই বলতে চান না। এ বিষয়ে মৌসুমীর ভাষ্য, আমার একটি বিষয় নিয়ে দীর্ঘদিনের স্বপ্ন ছিল। সেই স্বপ্নটা অবশেষে পূরণ হতে যাচ্ছে এবারের জন্মদিনে। সাংবাদিকদের সামনে সেই স্বপ্নপূরণের গল্প শোনাবো। এছাড়া শনিবার বিকালে মৌসুমী তার ফ্যান ক্লাবের আয়োজনে ভক্তদের সঙ্গে কিছুটা সময় কাটাবেন।

মৌসুমীর পুরো নাম আরিফা পারভীন মৌসুমী। ১৯৭৩ সালে ৩ নভেম্বর খুলনায় তার জন্ম। বাবা নাজমুজ্জামান মনি ও মা শামীমা আখতার জামান। মৌসুমী ১৯৯৬ সালের ২ আগস্ট জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানীর সঙ্গে বিবাহবন্ধনে আবন্ধ হন। দাম্পত্য জীবনে তাদের ফারদিন এহসান স্বাধীন (ছেলে) এবং ফাইনা (মেয়ে) নামের দুই সন্তান রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here