রণবীর-দীপিকাকে কি বললেন ইতালির প্রধানমন্ত্রী?

0
60

বিয়ে করবেন রণবীর সিং এবং দীপিকা পাড়ুকন। ১৪ এবং ১৫ তারিখ ওই ভিলায় চলবে ‘দিপবীরের’ বিয়ের অনুষ্ঠান। ফলে, ইতিমধ্যেই বিষয়টি নিয়ে জোর চর্চা শুরু হয়ে গিয়েছে বিভিন্ন মহলে। কিন্তু, বিয়ের জন্য রণবীর, দীপিকা যেভাবে ইতালির কোমো শহরকে বেছে নিয়েছেন, তার জন্য সে দেশের প্রধানমন্ত্রী কি বললেন জানেন?

ইতালির প্রধানমন্ত্রী গিউসিপ্পি কোনটে বলেন, বলিউড সেলেবরা যেভাবে তাঁর দেশকে বেছে নিচ্ছেন, তাতে কৃতজ্ঞ তিনি। ইতালির গ্রামগুলোতে যেভাবে অভিজাত এবং পরম্পরার মিশেল রয়েছে, সেই অমোঘ টানকে কিছুতেই অগ্রাহ্য করতে করতে পারছেন না বলিউড সেলেবরা। আর সেই কারণেই তাঁরা বার বার ইতালিকে বেছে নিচ্ছেন জীবনের সেরা দিনকে উজ্জাপন করার জন্য।

তিনি আরও বলেন, ইতালির গ্রামগুলো যেভাবে পাহাড় দিয়ে ঘেরা, তা অনেকটা হিমালয়ের বিভিন্ন এলাকার মতো। আর সেই কারণেই বিয়ের মতো জীবনের সেরা মুহূর্তের জন্য ইতালিকে বেছে নিচ্ছেন বলিউডের একাধিক সেলেব।

জানা যাচ্ছে, আগামী ১০ নভেম্বর বিয়ের জন্য ইতালিতে উড়ে যাবেন রণবীর সিং এবং দীপিকা। এরপর ১৪ তারিখ থেকে শুরু হবে বিয়ের অনুষ্ঠান। ১৪ নভেম্বর দক্ষিণী মতে রণবীরের গলায় মালা দেবেন দীপিকা। ১৫ নভেম্বর সিন্ধি মতে দীপিকার সঙ্গে সাতপাক ঘুরবেন রণবীর সিং। বিয়ের অনুষ্ঠানে হাজির অতিথিরা কেউ মোবাইল ফোন ব্যবহার করতে পারবেন না বলে জানিয়েছেন ‘দিপবীর’। বিয়ের অনুষ্ঠান শেষ হওয়ার পর অতিথিরা আবার নিজেদের ফোন ব্যবহার করতে পারবেন বলে জানানো হয়েছে। জীবনের সেরা মুহূর্তগুলোকে একেবারে ব্যক্তিগত করে রাখতেই রণবীর, দীপিকা এই সিদ্ধান্ত নিয়েছেন বলে মনে করছে বি টাউন। রণবীর, দীপিকার বিয়েতে ৩০ জন হাজির থাকবেন। আত্মীয় এবং ঘনিষ্ঠদের নিয়েই ইতালিতে একে অপরের সঙ্গে সারা জীবনের জন্য বাঁধা পড়বেন রণবীর, দীপিকা। খবর জি নিউজ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here