মীরার শরীরে দেবরের হাত? (ভিডিও)

0
175

রাতের খাবার শেষে ভাবিকে নিয়ে বের হচ্ছিলেন ঈশান। মাঝে চিত্রগ্রাহকদের অনুরোধে ক্যামেরার সামনে পোজও দেন মীরা রাজপুত ও তার দেবর ঈশান খট্টর। ছবি তোলা শেষে মীরার পিঠে হাত দেওয়ার সময়ই ঈশানের হাতটি সরিয়ে নেন শহীদ কাপুরের স্ত্রী। সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

মা নীলিমা আজিম ও সহোদর ঈশানসহ এক বাড়িতেই থাকেন শহীদ কাপুর। মাঝে মধ্যে ঈশানের সঙ্গে সময় কাটাতে দেখা যায় তার ভাবি মীরাকে। সম্প্রতি ঈশানকে নিয়ে ডিনারে গিয়েছিলেন মীরা। সেখানেই চিত্রগ্রাহকদের সামনে পড়েন তারা। এ সময় ক্যামেরার সামনে পোজও দেন তারা।

পরে গাড়িতে ওঠার সময় ফের ঈশান তার ভাবির পিঠে হাত দিতে গেলে সেই হাত সরিয়ে চেপে ধরেন মীরা। পর মুহূর্তেই গাড়িতে ওঠার সময় ঈশানের হাত ছেড়ে পিছনের সিটে উঠে পড়েন তিনি। এরপরই ঈশান ওঠেন সামনের সিটে।

তবে ভিডিওতে যদিও মীরাকে আপত্তিকরভাবে স্পর্শ করার বিষয়টি বোঝা যাচ্ছিলো না। ঈশান পোজ দেওয়ার জন্যই মীরার পিঠে হাত দিয়েছিলেন। তবে ঈশানের স্পর্শ যে মীরার পছন্দ হয়নি তা স্পষ্ট।

বেশ কিছুদিন আগে শহীদ নিজেই জানিয়েছিলেন, বাইরে বের হলে বিভিন্ন লোকজন তাকে ধাক্কাধাক্কি করেন, স্পর্শ করেন বলে মীরা তার কাছে অভিযোগ করেছিলেন। যে কারণে মীরাকে নাকি বডিগার্ড নেওয়ারও পরামর্শ দিয়েছিলেন শহীদ। মীরা কোনো তারকা নন, তবুও তাকে এ ধরনের সমস্যায় পড়তে হয় বলে জানিয়েছিলেন শহীদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here