বিশেষ হেলিকপ্টরে বিয়ে করতে যাবেন প্রিয়াঙ্কা-নিক

0
34

আগামী ২৯ নভেম্বর থেকে শুরু করে ৩ ডিসেম্বর পর্যন্ত প্রিয়াঙ্কা ও নিকের বিয়ের অনুষ্ঠান হবার কথা। ইতিমধ্যেই এদেশে এসে পৌঁছেছেন দেশি গার্লের হবু বর। আপাতত প্রিয়াঙ্কা ও নিক দিল্লিতে আয়োজিত বিশেষ ডিনারে যোগ দিয়েছেন।

এদিকে আপাতত নিক-প্রিয়াঙ্কার বিয়ের তদারকি করছেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া। তিনি ইতিমধ্যে রাজস্থানের যোধপুরের উমেদ ভবনে পৌঁছে গিয়েছেন বলে খবর। জানা যাচ্ছে বিয়ের আগে উমেদ ভবনে পৌঁছনোর সময় পাপারাৎজির ক্যামেরার ক্লিক এড়াতে প্রিয়াঙ্কা ও নিক নাকি বিশেষ হেলিকপ্টরে করে উমেদ ভবনে পৌঁছবেন।

সূত্রে, খবর আগামী ২৯ নভেম্বর ও ৩ ডিসেম্বর বিয়ে করতে যাওয়া ও ফেরা দুদিনের জন্যই বিশেষ হেলিকপ্টর বুক করা হয়ে গিয়েছে। পাশাপাশি ওই একই হেলিকপ্টর কিছু আমন্ত্রিতদের জন্যও বুক করা হয়েছে। যেটি ওই অতিথিদের যোধপুর বিমানবন্দর থেকে উমেদভবন প্যলেসে নিয়ে যাবে। এভাবে হেলিকপ্টরটি ওই দিন ৫-৬ বার যাতায়াত করবে বলে খবর। খবর জি নিউজের।

২৯ নভেম্বর থেকে যোধপুরের উমেদ ভবনে শুরু হচ্ছে নিক-প্রিয়াঙ্কার বিয়ের যাবতীয় অনুষ্ঠান। প্রথম মহেরনগড় দুর্গে হবে নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়ার মেহন্দি এবং সঙ্গীতের অনুষ্ঠান। ২৯ নভেম্বর জুড়ে হবে ওই অনুষ্ঠান। এরপর ৩০ নভেম্বর হবে ককটেইল পার্টি। নিক এবং প্রিয়াঙ্কার ঘনিষ্ঠরাই ওই ককটেইল পার্টিতে হাজির হবেন বলে জানা যাচ্ছে। ১ ডিসেম্বর প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের গায়ে হলুদের অনুষ্ঠান রয়েছে। ১ ডিসেম্বর গায়ে হলুদের অনুষ্ঠান শেষ হলে ২ ডিসেম্বর বসবে নিক-প্রিয়াঙ্কার বিয়ের আসর। যেখানে হিন্দু রীতি মেনে প্রিয়াঙ্কার গলায় মালা দেবেন নিক জোনাস। ২ ডিসেম্বর হিন্দু প্রথায় বিয়ের পর ৩ ডিসেম্বর ক্রিস্টান মতে বিয়ে করবেন নিক-প্রিয়াঙ্কা।

অর্থাৎ আগামী ২৯ নভেম্বর থেকে ২ ডিসেম্বর পরন্ত চলবে নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ের যাবতীয় অনুষ্ঠান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here