দীপিকাকে কি বললেন রণবীর

0
47

দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংয়ের বিয়ের ১০ দিন হয়ে অতিবাহিত হয়েছে। ইতালির লেক কোমোতে বিয়ের পর বেঙ্গালুরুতে রিসেপশনও সেরেছেন এই জুটি। এবার মুম্বাইয়ের রিসেপশনের অপেক্ষা।

এর মধ্যেই বিয়ের ছবি শেয়ার করেছেন দীপ-বীর। প্রকাশ্যে এসেছে এই রাজকীয় বিয়ের অন্দরের বেশ কিছু ভিডিয়ো। তারই একটিতে দেখা যাচ্ছে, বিয়ের ঠিক পর নতুন বউকে কিছু বলছেন রণবীর। খবর আনন্দ বাজারের।

ওই নির্দিষ্ট ভিডিওতে দেখা যাচ্ছে, মঞ্চের ওপর দাঁড়িয়ে রয়েছেন নবদম্পতি। রণবীর বলছেন, “পৃথিবীর সবচেয়ে সুন্দর মেয়েটিকে আমি বিয়ে করেছি।’’ এমন কথা শুনে হেসে ফেলেছেন দীপিকা।

বেঙ্গালুরুর রিসেপশনে অতিথিদের জন্য বিশেষ একটি রিটার্ন গিফটের ব্যবস্থা করেছিলেন দম্পতি। রূপর ফ্রেমে বাঁধানো নিজেদের বিয়ের একটি ছবি অতিথিদের উপহার হিসেবে দিয়েছেন তারা। দীপিকা-রণবীরের রিসেপশন হয়েছে বেঙ্গালুরুর লীলা প্যালেসে। প্রকৃত অর্থেই প্রাসাদ বলা যায় এই লীলা প্যালেসকে। গোলাপ দিয়ে সাজানো হয়েছিল দীপিকা আর রণবীরের বসার জায়গাটি।

ইতালিতে হাতে গোনা ঘনিষ্ঠ ৩০ জন অতিথিকে নিয়ে গিয়েছিলেন নায়ক-নায়িকা। বেঙ্গালুরুতে হাজির ছিলেন আত্মীয়রা। তবে অনিল কুম্বলে, পিভি সিন্ধুর মতো তারকাকেও দেখা গিয়েছে। এবার মু্ম্বাইয়ের পার্টিতে বলি মহলের প্রায় সব তারকাই উপস্থিত থাকবেন বলে খবর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here