তাহসান-মেহজাবিনের ‘নিঃশ্বাস’

0
108

সানভি তার বাবা-মায়ের সঙ্গে অস্ট্রেলিয়ায় মাইগ্রেশন করেছে ৭ বছর আগে। ছোটবেলা থেকেই সে গান করে। তার একটি ব্যান্ডদলও আছে। সম্প্রতি বেশ কয়েকটি কনসার্টের কাজে কিছুদিনের জন্য বাংলাদেশে এসেছে সানভি।

অন্যদিকে লাবণ্য একটি বেসরকারি হাসপাতালের নার্স। নিম্নমধ্যবিত্ত পরিবারের এই মেয়ের পরিবারের আছে মা আর ছোট দুই ভাই। বাবা মারা গিয়েছে অনেক আগে। নিজের পেশা আর পরিবারের প্রতি অনেক বেশি দায়িত্বশীল লাবণ্য।

একদিন রাতে রেকডিং শেষ করে বাড়ি ফেরার পথে এক্সিডেন্ট করে সানভি। তাকে হাসপাতালে নেয়া হয়। সেখানেই সানভির পরিচয় হয় লাবণ্যর সঙ্গে। সানভির হাসপাতালে থাকতে ভালো লাগে না। সে নিজের বাসায় থাকতে চায়। সানভি লাবণ্যকে বাসায় গিয়ে পরিচর্যা করতে বলে। হাসপাতাল কতৃপক্ষকে অনেক বুঝিয়ে রাজি করায় সে।

একটা সময় সানভির সঙ্গে লাবণ্যর ভালো বন্ধুত্ব হয়। সানভি যখন সুস্থ তখনই লাবন্যকে বিয়ের প্রস্তাব দেয় তার চাচাত ভাই বাবু। লাবণ্যর মাও খুশি মনে বিয়ের জন্য রাজি হয়। লাবণ্যর বাড়িতে বিয়ের আয়োজন চলতে থাকে। লাবন্য সানভির বাসা থেকে কাজ শেষ করে বিদায় নেয়ার সময় তার আর বাবুর বিয়ের কথাটা জানায়। লাবণ্য চলে যাওয়ার পর সানভি বুঝতে পারে সে লাবণ্যকে ভালোবেসে ফেলেছে।

এমনই গল্প নিয়ে বায়োস্কোপ অরিজিলানস এর জন্য নির্মিত হয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘নিঃশ্বাস’। আলফা আই মিডিযা প্রডাকশন ব্যানারে নির্মিত এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে সানভির ভূমিকায় অভিনয় করেছেন তাহসান, আর লাবণ্যর ভুমিকায় আছেন মেহজাবিন চৌধুরী। মাহমুদুর রহমান হিমি পরিচালিত ও শাহরিয়ার শাকিল প্রযোজিত এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি আগামী ১৭ নভেম্বর অনলাইন প্ল্যাটফর্ম বায়োস্কোপ অরিজিনালসে দেখা যাবে।

এরই মধ্যে এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের জন্য একটি গান লিখেছেন আসিফ ইকবাল। গানচিলের ব্যানারে এই গানটি গেয়েছেন তাহসান ও কনা। আজ ১৫ নভেম্বর রাত ১০টায় গানচিলের ইউটিউব চ্যানেল গানটি প্রকাশ হবে গানটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here