তানহা তাসনিয়াকে নিয়ে আসিফের ”একটা গল্প ছিলো”

”বাংলা গানের যুবরাজ” খ্যাত কন্ঠশিল্পী আসিফ আকবর হাজির হতে যাচ্ছেন আরও একটি নতুন গান নিয়ে। আর ”একটা গল্প ছিলো” শিরোনামের এই গানে আসিফ আকবরের সাথে মডেল হিসেবে দেখা যাবে এ প্রজন্মের অন্যতম চিত্রনায়িকা তানহা তাসনিয়াকে। আজ রোববার থেকে ঢাকার অদূরে গাজীপুরে সৌমিত্র ঘোষ ইমনের পরিচালনায় গানটির মিউজিক ভিডিওর শুটিং শুরু হয়েছে। গানটির কথা লিখেছেন স্নেহাশীষ ঘোষ, সুর করেছেন মোহাম্মদ মিলন এবং সংগীতায়োজন করেছেন এমএমপি রনি।

এ প্রসঙ্গে আসিফ আকবর বললেন,”আমার এই গানটি রোমান্টিক ঘরানার একটি গান। সৌমিত্র ঘোষ ইমন গানটির কথার সাথে মিল রেখেই মিউজিক ভিডিওটির গল্প দাঁড় করিয়েছে। আর তানহা তাসনিয়ার সাথে আমার এটা আমার প্রথম কাজ। ভালো লাগছে ওর সাথে কাজ করতে। আশা করছি দর্শকদেরও ভালো লাগবে এই গান এবং এর মিউজিক ভিডিওটি।”

আর আসিফ আকবরের সাথে প্রথমবারের মতো কাজ করা প্রসঙ্গে তানহা তাসনিয়া বললেন,”আসিফ ভাই আমার প্রিয় গায়কদের মধ্যে একজন। কাজেই প্রিয় গায়কের গানের মডেল হওয়ার ভালো লাগাটা একটু বেশি। তাছাড়া কাজ করতে এসে বুঝলাম আসিফ ভাই খুবই মজার মানুষ। আর খুবই হেল্পফুল। সবমিলিয়ে বলবো শুটিং খুব গোছানো হচ্ছে। আশা করছি সবাই মিলেই দর্শকদের একটি ভালো কাজ উপহার দিতে পারবো।”

জানা গেছে,জিটাল সল্যুশানের উদ্যোগে তৈরি ভিডিও শেয়ারিং সাইট ”রসগোল্লা”র ইউটিউব চ্যানেলে গানটির এই মিউজিক ভিডিও মুক্তি পাবে খুব শীগ্রই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here