ট্রেলারে বাজিমাত শাহরুখের (ভিডিও)

0
36

শাহরুখ খানের জন্মদিন মুক্তি পেল ‘জিরো’ ছবির ট্রেলার। ২ নভেম্বর ৫৩ বছরে পা রেখেছেন তিনি। কিং খানের জন্মদিনেই মুক্তি পাওয়ার কথা ছিল ‘জিরো’ ট্রেলারের ৷ এদিন সকাল থেকেই ছবির ট্রেলার দেখার জন্য অধীর আগ্রহে বসে ছিলেন শাহরুখের ফ্যানেরা ৷

অপেক্ষার অবসান ঘটলো৷ ইন্টারনেটে ট্রেলার মুক্তি পেতেই হল ভাইরাল ৷ ‘বামন’ অবতারে শাহরুখে দুর্দান্ত অভিনয়ের ঝলক উঠে হল ট্রেলারেই ৷ অন্যদিকে আনুষ্কা ও ক্যাটরিনা ট্রেলারের অল্প পরিসরেই জানিয়ে দিলেন, গোটা ছবিতে তিনজনে মিলে একেবারে ধামাকা করতে চলেছেন ৷

ছবিটি পরিচালনা করেছেন আনন্দ এল রায়৷ প্রযোজক শাহরুখ স্ত্রী গৌরী খান৷ ২১ ডিসেম্বর সারা বিশ্বে মুক্তি পেতে চলেছে শাহরুখের ‘জিরো’ !

বার্থ ডে বয় যদিও সকাল থেকে খুব একটা টেনশনে ছিলেন না। জন্মদিন পালন করেছেন ফুরফুরে মেজাজে। সকালেই কেক কেটে স্ত্রী গৌরীকে এক টুকরো কেক খাইয়েছেন বাদশা। এমন একটি ছবিও পোস্ট করেছেন করন জোহর।

আমির প্রিয় “শাহ”কে শুভেচ্ছা জানিয়েছেন। শাহরুখ ও ক্যাটরিনার প্রথম পোস্টারটি রোমান্টিক হলেও দ্বিতীয় পোস্টারে খোশমেজাজে কিং খান-আনুষ্কা। নিজেই ছবির পোস্টার টুইট করেছিলেন শাহরুখ খান। পোস্টারগুলো দেখেই খানিকটা আঁচ করা গিয়েছিল ছবির ভাই বস।

এবার ট্রেলার সামনে আসতেই তা ভাইরাল হল। একেই বলে জন্মদিনে কর্মসিদ্ধ। তবে শাহরুখ ভক্তরা বলছেন, এবার বড়দিন পালন করবেন দিন চারেক আগে। ওইদিন যে মুক্তি পাচ্ছে “জিরো”।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here