জানুয়ারিতে জয়ার ”বিউটি সার্কাস”

জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান অভিনীত ও মাহমুদ দিদার পরিচালিত নতুন ছবি ”বিউটি সার্কাস” মুক্তি পেতে যাচ্ছে ২০১৯ সালের জানুয়ারিতে। শুটিং শেষে এখন চলছে ছবিটির এডিটিংর কাজ। গেলো সোমবার (১২ নভেম্বর) থেকে জয়া আহসান ছবিটির ডাবিংয়ের কাজ শুরু করেছেন।

এ প্রসঙ্গে মাহমুদ দিদার বললেন,”নতুন বছরের শুরুতেই ”বিউটি সার্কাস” বড়পর্দায় দেখা দেবে। এ মাসের শেষের দিক থেকেই একটা ক্যাম্পেইন প্ল্যানিংয়ের দিকে যাবো। সার্কাসকে কেন্দ্র করে এক নারীর টিকে থাকার গল্প ”বিউটি সার্কাস”। সার্কাস পুড়িয়ে দেয়ার পরও গণমানুষের পক্ষ নিয়ে হুমকির মুখেও একজন নারীর আপন শক্তিতে টিকে থাকার গল্প ফুটে উঠবে ছবিটিতে। আশা করছি ছবিটি দর্শকরা গ্রহণ করবেন।”

আর জয়া আহসান বললেন,”এই ছবিটিতে আমি একটি ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করেছি। সার্কাস- প্রদর্শনকারী সেজে তাও আবার সার্কাসের স্টেজে! সার্কাস এর এই পুরো অভিজ্ঞতাটাই আমার জন্য সম্পূর্ণ নতুন ছিল। সবমিলিয়ে বলবো এটি একটি সমৃদ্ধ ছবি হয়েছে।”

ছবিটিতে জয়া আহসান ছাড়াও আরো অভিনয় করেছেন চিত্রনায়ক ফেরদৌস, তৌকির আহমেদ ও এবিএম সুমন। বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন হুমায়ূন সাধু। সরকারি অনুদানের ছবিটির প্রযোজনা সহযোগী হিসেবে আছে ইমপ্রেস টেলিফিল্ম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here