চটেছেন মালাইকা

0
67

সম্প্রতি অর্জুন কাপুর এবং মালাইকা অরোরার প্রেমের গুঞ্জন শোনা যায় বলিউডে। শুধু তাই নয়, ২০১৯ সালে নাকি অর্জুনের ঘরণী হয়ে যাবেন মালাইকা। অর্জুন নিজে নাকি বিয়ের দিন, তারিখ স্থির করার কাজ শুরু করেছেন।

এমন খবরও পাওয়া যায় বিভিন্ন মহলে। কিন্তু এবার অর্জুন কাপুরের সঙ্গে বিয়ের গুঞ্জন নিয়ে মুখ খুললেন মালাইকা অরোরা।

সূত্রের খবর, অর্জুন তার ভালো বন্ধু। আর বন্ধুত্ব থাকলেই তাকে অন্য মাত্রায় নিয়ে যেতে হবে সব সময়, এমন কোনও কথা নেই। অর্জুন কাপুরের সঙ্গে তার বন্ধুত্বকে এক একজন এক একরকমভাবে নিচ্ছেন বলেও মন্তব্য করেন বলিউডের ‘সেক্স সাইরেন’।

শুধু তাই নয়, ব্যক্তিগত জীবন নিয়ে খোলসা করা এবং তা নিয়ে প্রকাশ্যে আলোচনা করা তিনি কখনও পছন্দ করেন না। কিন্তু তাই বলে এই নয় যে তিনি কোনও প্রশ্নের উত্তর দিতে জানেন না। অর্থাৎ অর্জুন কাপুরের সঙ্গে বিয়ের গুঞ্জন নিয়ে মালাইকা অরোরা যে বেশ চটে গিয়েছেন, তা বেশ স্পষ্ট। কিন্তু মালাইকা যা-ই বলুন না কেন, অর্জুন কাপুরের সঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে তার উপস্থিতি এবং সম্প্রতি মিলান বিমানবন্দে দু’জনের হাত ধরে ঘুরে বেড়ানোর বিষয়টিকে কিছুতেই অন্যভাবে নিতে চাইছেন না কেউ কেউ। খবর জি-নিউজের।

শুধু তাই নয়, মালাইকার জন্মদিনে যেভাবে বিদেশে হাজির থেকে তা উজ্জাপন করেন অর্জুন, তাও কিন্তু সংবাদমাধ্যমের নজর এড়ায়নি। পাশাপাশি ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট’-এর মঞ্চে করণ জহর যেভাবে মালাইকার বিয়ে নিয়ে বিভিন্ন সময় বিভিন্ন রকম করেন, তা নিয়ে কম জল্পনা শুরু হয়নি।

সম্প্রতি ‘নমস্তে ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট’-এর মঞ্চে ইংল্যান্ড’-এর প্রমোশনে হাজির হন অর্জুন কাপুর এবং পরিনিতি চোপড়া। সেখানেও অর্জুন এবং মালাইকাকে একসঙ্গে নাচতে দেখা যায়। যা নিয়ে বেশ মজাও করেন করণ। সবকিছু মিলিয়ে আগামী বছর অর্জুন এবং মালাইকার বিয়ে নিয়ে যখন জোর গুঞ্জন শুরু হয়েছে।

সেই সময় বলিউড নায়িকার মন্তব্যে কিন্তু ফের নতুন করে আরও একধাপ নতুন বিতর্ক দানা বাঁধতে শুরু করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here