আবারও আইটেম সং এ নায়লা নাঈম

সময়ের অন্যতম আলোচিত মডেল নায়লা নাঈমকে আবারও চলচ্চিত্রের আইটেম সং এ দেখা যাবে। সম্প্রতি দেশীয় চলচ্চিত্রের অন্যতম গুণী পরিচালক বদিউল আলম খোকন পরিচালিত ”অন্ধকার জগৎ” ছবির আইটেম সং এ অংশ নিয়েছেন তিনি। মান্নান মোহাম্মদের কথা,সুর ও সংগীতে এই আইটেম সংটির কোরিওগ্রাফি করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নৃত্য পরিচালক মাসুম বাবুল। ”নাচুনে বুড়ী” শিরোনামের এই আইটেম সংটিতে নায়লা নাঈমের সহ-শিল্পী হিসেবে ছিলেন বাসেদ সিমন।

নিজের এই নতুন কাজ প্রসঙ্গে নায়লা নাঈম বললেন,”এই প্রথমবারের মতো বদিউল আলম খোকন স্যার ও মাসুম বাবুল স্যারের সাথে কাজ করলাম। খুবই প্রফেশনাল একটি টিম। সত্যি বলতে ক্যারিয়ারে এই প্রথমবারের মতো এতো টাইম পাংচুয়াল এবং ডিসিপ্লিনড টিমের সাথে কাজ করলাম। আইটেম সংটির কোরিগ্রাফি খুব ভালো হয়েছে। দারুণ একটি কাজ হয়েছে। আশা করছি এই আইটেম সংটি দর্শকদের ভালো লাগবে। ”অন্ধকার জগৎ” ছবির পুরো টিমকেই আমার ধন্যবাদ ও ভালোবাসা জানাচ্ছি।”

বদিউল আলম খোকন পরিচালিত এই ছবিটিতে অভিনয় করেছেন দেশীয় চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি ও অভিনেতা ডি.এ তায়েব। এছাড়াও আরো অভিনয় করছেন জনপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগর, আলেকজান্ডার বো’সহ অনেকে। জানা গেছে,খুব শীগ্রই মুক্তির লক্ষ্যে ছবিটি সেন্সর বোর্ডে জমা দেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here