অপূর্ব-রাইমাকে নিয়ে ধ্রুব গুহর ”তোমার উুঁকিঝুঁকি”

প্রকাশ হলো শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী ধ্রুব গুহের নতুন গান ”তোমার উুঁকিঝুঁকি”। একইসাথে গানটির মিউজিক ভিডিও প্রকাশ হয়েছে। গানটির কথা লিখেছেন তারিক তুহিন, সুর করেছেন আহম্মেদ হুমায়ূন। সংগীতায়োজন করেছেন তরিক। গানটির মডেল দেশের হয়েছেন জনপ্রিয় অভিনেতা অপূর্ব। তার সঙ্গে গানটিতে অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী রাইমা সেন। গানটির ভিডিও নির্মাণ করেছেন কলকাতার টিভিওয়ালা মিডিয়ার অরিত্র কর্মকার। গেলো শুক্রবার সন্ধ্যায় রাজধানীর কাওরান বাজারের একটি রেস্টুরেন্টে এক জমকালো আয়োজনে গানটির প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। গানটি প্রকাশ হয়েছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) এর প্রযোজনায়।

তারকাবহুল এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর, আঁখি আলমগীর, ডলি সায়ন্তনি, আরিফুল ইসলাম মিঠু, সোহেল মেহেদী, ইমরান, প্রতীক হাসান, জুয়েল মোর্শেদ, কোনাল, পড়শী, পূজা, শান, অপু, কর্নিয়া, তানজীব, গীতিকার-সুরকার ইথুন বাবু, তরুণ মুন্সী, গীতিকবি আহমেদ রিজভী, মারজুক রাসেলসহ অনেকে। এছাড়াও উপস্থিত হন এ গানটির মডেল জনপ্রিয় অভিনেতা অপূর্ব। তার সঙ্গে গানটিতে অভিনয় করেছেন কলকাতার রাইমা সেন। আগত অতিথিরা ধ্রুব গুহকে নতুন এ গানটির ভিডিওর জন্য শুভকামনা জানান। অনুষ্ঠানে গান গেয়ে শোনান আসিফ আকবর, ইমরান, প্রতীক হাসান, অপু ও শান।

এ সময় ধ্রুব গুহ বলেন,”সত্যি বলতে আমি কোনো শিখে আসা শিল্পী নই। আমি গান ভালোবাসি। শখ থেকে গান করি। সেটা করতে গিয়েই শ্রোতারা আমার গান পছন্দ করে ফেলেছেন। তাই তাদের জন্যই নতুন গান নিয়ে হাজির হলাম। গানের অডিও এবং ভিডিও সবার কিছুটা প্রশান্তি দিলে সেটাই আমার সার্থকতা। গান ও ভিডিও শুধু দর্শক-শ্রোতাদের নাচানোর জন্য নয়। ভাবানোর জন্যেও হতে পারে। আমি আমার আগের গান ও ভিডিওতে দর্শক-শ্রোতাদের ভাবানোর চেষ্টা করেছি। এবারও তাই। কাজটিতে অংশ নেওয়ার জন্য কৃতজ্ঞতা জানাই আমাদের অভিনেতা অপূর্ব ও ভারতের অভিনেত্রী রাইমা সেনকে।”

গানটি প্রসঙ্গে অপূর্ব বলেন,”সচারাচর আমি এ ধরনের কাজ করি না। তবে একেবারে যে করি না, সেটাও বললে ভুল হবে। ভিডিওর গল্প, গানের কথা, মোট কথা পুরো আয়োজনটি মনের মতো হলেই এ ধরনের কাজ করি। আর ধ্রুবদার আগের গানগুলো আমি দেখেছি। সে অনেক বুঝেশুনে কাজ করতে চেষ্টা করেন, যাতে শ্রোতারা সহজেই গ্রহণ করে। ”তোমার উঁকি ঝুঁকি” গানটির কথা যেমন সুন্দর, ভিডিওটি আরো সুন্দর হয়েছে। যে দর্শকদের জন্য কাজ করি, তারা গ্রহণ করলেই আমরা স্বার্থক।”

ধ্রুব গুহর এই নতুন গানটি ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) এর ইউটিউব চ্যানেলে গানটির ভিডিও দেখার পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাচ্ছে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে। উল্লেখ্য, এর আগে বেশ কিছু জনপ্রিয় গান উপহার দিয়েছেন ধ্রুব গুহ। তার গাওয়া ”যে পাখি ঘর বোঝে না” গানটি এরই মধ্যে দুই কোটি ভিউ এর মাইল ফলক ছুঁয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here