অঙ্কিতার বাগদান

0
125

কলকাতার সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী অঙ্কিতা মজুমদার বিয়ে করতে যাচ্ছেন। গত বুধবার সন্ধ্যায় কলকাতায় বাগদান পর্ব সেরেছেন তিনি। এরই মধ্যে বিয়ের ছবি নিয়েই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অঙ্কিতা।

তার হবু বর সৌমিত্র পাল পেশায় একটি সফটওয়্যার কোম্পানির প্রধান নির্বাহী কর্মকর্তা ও প্রতিষ্ঠাতা। তিনি বেঙ্গালুরুতে বসবাস করেন। তাদের পরিচয় বছর খানেক আগে। আগামী ২৮ জানুয়ারি বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করবেন অঙ্কিতা-সৌমিত্র।

ফেসবুকে ছবি শেয়ার করে অঙ্কিতা লিখেছেন, ‘এটা লাভ ম্যারেজ নাকি অ্যারেঞ্জ ম্যারেজ, কি বলবো আমি জানি না। এক বছর আগে ম্যাট্রিমনিয়াল সাইটের মাধ্যমে আমাদের পরিচয়। তারপর বন্ধুত্ব। সৌমিত্রর বাবা-মা গুয়াহাটিতে থাকেন। ও বেঙ্গালুরু। বিয়ের পর আমি যাওয়া-আসা করবো। কারণ কলকাতাতেই মূলত আমার কাজ। আর কাজ বন্ধ করার কোনও প্রশ্নই নেই।’

জানা গেছে, বাগদান অনুষ্ঠানে শুধুমাত্র আত্মীয় ও ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন। বিয়েতে অভিনয় জগতের বন্ধুদেরও আমন্ত্রণ জানাবেন অঙ্কিতা। আগামী ৩ ফেব্রুয়ারি বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হয়েছে। এই মুহূর্তে ‘ভূমিকন্যা’ ধারাবাহিকে কাজ করছেন অঙ্কিতা। ‘জড়োয়ার ঝুমকো’ ধারাবাহিকে অভিনয় করে দর্শকের মাঝে পরিচিতি পান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here