সিনেমা হলে ‘মাতাল’ টিম, দর্শকের উচ্ছ্বাস

গতকাল ২৬ অক্টোবর মুক্তি পেয়েছে দেশীয় ছবির সফল চলচ্চিত্র নির্মাতা শাহীন সুমন পরিচালিত ‘মাতাল’ ছবিটি। শুক্রবার থেকে সারাদেশের প্রায় ৮০টি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে সাইমন সাদিক ও অধরা খান জুটির এই ছবিটি।

‘মাতাল’ মুক্তির আগেই সাংবাদিকদের শাহীন সুমন বলেছিলেন,আমি দর্শকের পছন্দের কথা বিবেচনা করে ছবি নির্মাণ করি। এত বছর ধরে ছবি বানাচ্ছি দর্শকদের সব সময় সাথে পেয়েছি। আমার অন্য ছবির মতো এই ছবিটিও ব্যবসা সফল হবে আশা করছি। পরিপূর্ণ বিনোদনের ছবি এটি। দর্শকরা যতক্ষণ হলে থাকবেন ছবির গল্প ও শিল্পীদের অভিনয় তাদের মুগ্ধ করবে।

শুক্রবার ঢাকার বেশ কয়েকটি সিনেমা হল পরিদর্শনে গিয়েছিল ‘মাতাল’ টিম। এ সময় ছবির পরিচালক শাহীন সুমন, চিত্রনায়ক সাইমন সাদিক, নায়িকা অধরা খান, খল-অভিনেতা জয়রাজ, প্রযোজক শরীফ চৌধুরীসহ অনেকেই উপস্থিত ছিলেন। ঢাকার অভিসার, চিত্রামহল, এশিয়া, নিউ গুলশানসহ (জিঞ্জিরা) বেশ কিছু সিনেমা হলে দর্শকের উপচে পড়া ভিড় ছিল। প্রতিটি সিনেমা হলেই দর্শকরা ‘মাতাল’ টিমের সবাইকে ঘিরে ধরেন কেউ সেলফি তুলতে চাইছেন, কেউবা নায়ক-নায়িকার সঙ্গে কথা বলার জন্যে চিৎকার করছিলেন। কেউবা আবার মাতাল-মাতাল-মাতাল বলে চিৎকার করছিলেন। দর্শকের সবাই ছবি দেখে মুগ্ধ। সেই সঙ্গে বাড়তি পাওয়া হিসেবে যোগ হয় নায়ক-নায়িকা-ভিলেন ও পরিচালককে সামনা-সামনি দেখতে পাওয়া।

সাইমন সাদিক বলেন, গুণী পরিচালক শাহীন সুমন মানেই হিট সুপার হিট ছবি। অনেক দিনের ইচ্ছে ছিল তার ছবিতে অভিনয় করলাম। অবশেষে কাজটি হলো, সিনেমা হলেও প্রদর্শিত হচ্ছে। পরিচালকের অন্যান্য ছবির মতো এই ছবিটিও ব্যবসা সফল হবে আশা করছি।

মঞ্চ ও ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জয়রাজ বলেন, আমি চলচ্চিত্রে আগেও অভিনয় করেছি। তবে বাণিজ্যিক ধারার ছবিতে প্রথমবার অভিনয় করলাম। এতটা সাড়া পাবো ভাবতে পারিনি। দর্শকের এই রেসপন্স ভুলবার নয়। তাদের জন্য আমার অন্তর থেকে ভালোবাসা জানাই। তিনি আরও বলেন, মাতাল ছবিতে আমি ভিলেন হিসেবে অভিনয় করেছি। এখানে আমাকে নোয়াখালীর ভাষায় কথা বলতে হয়েছে। চমৎকার সব ডায়লগ ছিল। চেষ্টা করেছি নিজের সেরাটা দিয়ে অভিনয় করার। আর যদি কোনও ভুল হয়ে থাকে দর্শকরা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।

অধরা খান বলেন, যে কয়টি হলে গিয়েছি প্রতিটি শো হাউজফুল ছিল। ভালো রেসপন্স পাচ্ছি। সবাই হলে গিয়ে ছবিটি দেখুন। বিনোদন নিয়েই ঘরে ফিরতে পারবেন। ছবিটি দেখে কেউ নিরাশ হবেন না।

‘মাতাল’ ছবিতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, শিপন, অরিনসহ অনেকে। এছাড়া ছবিটির আইটেম সং এ পারফর্মেন্স করেছেন চমকতারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here