সমালোচনার শিকার শুভশ্রী

0
92

বিয়ের পর প্রথম পুজো তাই সেলিব্রেশন হবে না তা কি হয়? ষষ্ঠী থেকে দশমী প্রতিটি দিনে বেশ আনন্দের সঙ্গে কাটালেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলী। কখনও পরিবারের সঙ্গে সময় কাটাতে দেখা গেছে, কখনও বা দেখা গেছে মণ্ডপে ঠাকুর দেখতে। আবার কখনও রাজের সঙ্গে মিলে ঢাকও বাজিয়েছেন শুভশ্রী।

কখনও আবার স্বামী মায়ের হাত ধরে নিজেদের আবাসনের পুজো দেখেছেন। বিজয়া দশমীর দিন হাতিবাগানের কুণ্ডুবাড়িতে সিঁদুরও খেলেছে রাজঘরণী। আবার নিয়ম মেনে মা-কে বরণ করেছেন, মিষ্টি মুখ করিয়েছেন শুভশ্রী। বিসর্জনের শোভাযাত্রায় সকলের সঙ্গে মিলে নাচতেও দেখা গেছে রাজ-শুভশ্রীকে। সবমিলিয়ে রাজ শুভশ্রীর পুজো জমে উঠেছিল বেশ।

এদিকে এই পর্যন্ত সবকিছু ঠিকঠাকই ছিল তবে বিজয়া দশমীর সিঁদুর খেলা সেরে বাড়ি ফেরার সময় নিজেই গাড়ি চালাতে দেখা গেল শুভশ্রী। তবে সিট বেল্ট না পরেই। এভাবেই গাড়ি চালাতে চালাতে ভিডিও করেছেন তাঁরা। নিয়ম না মেনে শুভশ্রীর এভাবে গাড়ি চালানো নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই। খবর জি নিউজের।

প্রসঙ্গত, এবছরই গত মে মাসে দক্ষিণ ২৪ পরগনার বাওয়ালি রাজবাড়িতে সাত পাকে বাঁধা পড়েন টালিগঞ্জের এই দুই তারকা। সেসময়ই তাঁদের সেই বিয়ের সমস্ত ভিডিও সোশ্যাল সাইটে ভক্তদের জন্য শেয়ার করেছিলেন রাজ-শুভশ্রী। বিয়ের পর তাঁদের প্রথম পুজোর সেলিব্রেশনের ক্ষেত্রেও সেটার অন্যথা হলো না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here