সন্দেহ ডেকে আনে সর্বনাশ: আরমান আলিফ

সন্দেহ ডেকে আনে সর্বনাশ: আরমান আলিফ

অক্টোবর ৩১, ২০১৮ 0 By বিনোদন২৪.কম

চলমান মিউজিক ইন্ডাস্ট্রির অন্যতম বিস্ময়বালক আরমান আলিফ। তার যে গানই প্রকাশ পায়, সেটিই সুপারহিট! লাইক-ভিউয়ের বিচারেও সবাইকে ছাড়িয়ে যান দ্রুত সময়ে। তার ওপর বেশিরভাগ গানের কথা-সুরও তৈরি করেন নিজে। গত এক বছরের সর্বাধিক সংখ্যক হিট গানের শিল্পীও তিনিই।

এমন ধারাবাহিক রেকর্ডের পর এবার অন্তর্জালে উন্মুক্ত হলো তার নতুন চমক ‌‘সর্বনাশ’। ৩০ অক্টোবর বেলা ৩টার দিকে সিএমভি’র ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে এক্সক্লুসিভ এই গান-ভিডিওটি। নতুন তথ্য, এবারের গানটির কথা ও সুর আরমান নিজে করেননি। এটি লিখেছেন মেহেদী হাসান লিমন আর সুর-সংগীত করেছেন শাহরিয়ার রাফাত।

ভিন্ন গীতিকার ও সুরকার হওয়ায় এবারের গানে নতুন আরমান আলিফকে খুঁজে পাওয়া যাবে বলে জানিয়েছেন প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি’র কর্ণধার এসকে সাহেদ আলী পাপ্পু।

এদিকে ‘সর্বনাশ’ গানটির গল্পনির্ভর ভিডিও নির্মাণ করেছেন সৈকত রেজা। এতে আরমান আলিফের পাশাপাশি মডেল হয়েছেন অভি প্রামাণিক ও আদিভা ইভা।

‘সর্বনাশ’ প্রসঙ্গে আরমান আলিফ বলেন, ‘এ পর্যায়ে এসে আমাকে একটু হিসেব করে গান করতে হচ্ছে। শ্রোতা-দর্শকদের বৈচিত্র দেওয়ার বিষয়টি ভাবতে হচ্ছে। আমি তো মনে করি এবারের গানটি পুরনো সব গান থেকে বেশ আলাদা। নতুন আরমানকে খুঁজে পাবেন শ্রোতারা। আর ভিডিওটির গল্পেও রয়েছে দারুণ একটা বার্তা। সেটি হলো, সন্দেহ ডেকে আনে সর্বনাশ। যে সন্দেহ একটা সম্পর্ক যেমন নষ্ট করে তেমন একটা মানুষের জীবনও শেষ করে দিতে পারে। ফলে সহজেই কাউকে সন্দেহ করা ঠিক নয়।’