সংসদ নির্বাচনে প্রার্থী হবেন ফেরদৌস

জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার এক রাষ্ট্রীয় সফরের সঙ্গী হয়ে আমেরিকায় গিয়েছেন। সেখানে সরকারি অতিথি হিসেবে বেশ কিছু গুরুত্বপূর্ণ কর্মসূচিতে অংশ নেন তিনি। আর এই সফরকে কেন্দ্র করেই শোনা যাচ্ছে আসছে জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করতে যাচ্ছেন তিনি। এ বিষয়ে খোঁজ নিয়ে জানা গেছে যে,চলচ্চিত্র অঙ্গনে জোর গুঞ্জন আসছে নির্বাচনে নায়ক ফেরদৌসকে যশোর ৩ আসনের আওয়ামী লীগের প্রার্থী হিসেবে দেখা যেতে পারে। তিনি ওই আসনে মনোনয়ন প্রত্যাশী। এরইমধ্যে আওয়ামী লীগের উপর মহল থেকেও নাকি এ বিষয়ে গ্রিন সিগন্যালও পেয়েছেন তিনি।

জানা গেছে,নায়ক ফেরদৌস নির্বাচনে লড়বেন যশোর ৩ সদর আসন থেকে। যশোর সদরের ঘোপে ফেরদৌসের শ্বশুরবাড়ি। তার স্ত্রী তানিয়া ফেরদৌসের বাবা মরহুম আলী রেজা রাজু ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি। তিনি সাংসদও ছিলেন ওই আসনের। তার পরিবর্তেই ফেরদৌস আওয়ামী লীগের প্রার্থী হবেন বলে জানা গেছে।

উল্লেখ্য,’হঠাৎ বৃষ্টি’ ছবিটি দিয়ে দর্শকপ্রিয়তা লাভ করা এই চিত্রনায়ক তার ক্যারিয়ারে অসংখ্য ব্যবসা সফল ছবি উপহার দিয়েছেন দর্শকদের। এছাড়া সেরা অভিনেতা হিসেবে চারবার জয় করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here