মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগীর বিরুদ্ধে গোপন বিয়ে ও চুরির অভিযোগ

0
57

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতা নিয়ে বিতর্ক যেন পিছু ছাড়ছে না। এবারের প্রতিযোগিতায় সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে যাকে নিয়ে বেশি ট্রল হয়েছে তিনি হলেন আফরিন লাবনী।

এবার তার সম্পর্কে জানা গেল ভয়ংকর তথ্য। গণমাধ্যমের খবর, লাবনী বিবাহিত এবং একইসঙ্গে তার নামে রয়েছে চুরির মামলা। তার স্বামীর নাম আতাউর রহমান আতিক। তিনি জামালপুর সদর বাগেরহাটা কলেজ রোডের বাসিন্দা। জামালপুর কোর্টে গিয়ে ২০১৪ সালের ১৮ আগস্ট বিয়ে করেছিলেন তারা। দুই বছর সংসার করার পর ২০১৬ সালের ১৭ মে ডিভোর্স হয় তাদের। ডিভোর্সের পর লাবণীর নামে দুটি চুরির মামলাও হয়।

জানা গেছে, সেই মামলাগুলো এখনও নিষ্পত্তি হয়নি। এ প্রসঙ্গে লাবণীর সাবেক স্বামী আতাউর রহমান আতিক বলেন, ২০১২ সালের শেষের দিকে আমাদের চেনা জানা শুরু হয়। এরপর প্রেম। তখন আমি ঢাকাতেই থাকতাম। ভালোবেসে বিয়ে করেছিলাম। কিন্তু সে ভালোবাসার মর্যাদা দেয়নি। ওর মায়ের চিকিৎসা আর ওর পিছনে অনেক টাকা ব্যয় করেছি। চকবাজারে সামসুল হক টাওয়ারে ওর নামে (আফরিন এস এল এন্টারপ্রাইজ) আমার দুটি দোকান ছিল, যা এখন নেই। সে আমার অনেক টাকা নিয়ে ভেগে যায়। ওর নামে চুরির মামলাও করেছি। মামলার এখন চার্জশিট হচ্ছে।

উল্লেখ্য, গত বছর থেকে শুরু হওয়া মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ইভেন্টের প্রতিযোগীদের গোপন বিয়ে কেলেংকারি যেন থামছেই না। কারণ সেই বছর সবচেয়ে বেশি আলোচিত ছিল জান্নাতুল নাঈম এভ্রিলের বিয়ে গোপন করার বিষয়টি। তাই এবার আয়োজকরা বিষয়টি নিয়ে সাবধান থাকার আশ্বাস দিয়েছিলেন। কিন্তু তাতে শেষ রক্ষা হলো না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here