প্রথম গানেই সমালোচনার মুখে সিয়াম-পূজার ”দহন”

ইউটিউবে আজ মুক্তি পেয়েছে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ও রায়হান রাফি পরিচালিত এবং সিয়াম-পূজা অভিনীত আলোচিত ছবি ‘দহন’ এর প্রথম গান মুক্তি পেয়েছে। তবে গানটি মুক্ত হবার পর থেকেই এর কথার কারণে বেশ সমালোচনার মুখে পড়েছে গানটি। মুক্তি পাওয়া ”দহন” ছবির এই গানটির শিরোনাম ”হাজীর বিরিয়ানি”। প্রিয় চট্টোপাধ্যায় এর কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন কলকাতার আকাশ সেন।

”হাজীর বিরিয়ানি/মালে ঢাল পানি/গাজা দেরে টানি/চলবে নেশা জমবে খেল/থাকলে আমদানি/নেইরে পেরেশানি/বাংলা হিসাব জানি…….মাতাল হয়ে হিসু করব দেয়ালে/শালা যা হবে দেখা যাবে কাল সকালে” এমন কথার গানটি লিখেছেন ওপার বাংলার প্রিয় চট্টোপাধ্যায়। মদ্যপ অবস্থায় গানটির সঙ্গে সিয়ামসহ গানের দৃশ্যে দেখা গিয়েছে পূজা ও রীপাকেও।। গানটির সুর, সংগীতায়োজন ও কণ্ঠ দিয়েছেন কলকাতার আকাশ সেন। গানটির একটি অংশ গেয়েছেন নায়ক সিয়ামও। তবে গানটিতে সিয়াম-পূজার পারফর্মেন্স ভালো হলেও গানটির কথার কারণে অনেকেই বলছেন গানটির কথা অশালীন ও উস্কানিমূলক। তবে এই বিষয়ে ছবিটির প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া দাবী করেছেন ছবিটির গল্পের সাথে মিল রেখেই এই ধরণের কথা ব্যবহার করা হয়েছে।

ছবিটিতে সিয়াম-পূজা ছাড়াও আরও অভিনয় করছেন জাকিয়া বারী মম, মনিরা মিঠু, রাজ রীপা প্রমুখ। ”হাজীর বিরিয়ানি” গানটি দেখতে ক্লিক করুন নিচের লিংকে :

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here