‘দেবী’ মেহজাবিন

0
66

‘বড় ছেলে’ নাটকে অভিনয়ের পর একের পর এক হিট নাটক উপহার দিয়েছেন মেহজাবিন চৌধুরী। এবার তারই ধারাবাহিকতায় মেহজাবিন হাজির শারদীয় দূর্গাপূজা উপলক্ষে দেবী চরিত্রে।

আসছে ১৯ অক্টোবর রাত ৯ টায় এটিএন বাংলায় প্রচার হবে বিশেষ নাটক ‘দেবী’। সেখানে প্রধান চরিত্রে অভিনয় করেছেন এই অভিনেত্রী।

প্রীতি দত্ত’র রচনায় নাটকটি পরিচালনা করেছেন বিশ্বজিৎ দত্ত ও প্রীতি দত্ত। এতে মেহজাবিনের সঙ্গে আরও অভিনয় করেছেন এস এন জনি, মানস বন্দোপাধ্যায়, করভী মিজানসহ অনেকে।

নাটকটির ব্যাপারে মেহজাবিন বলেন, ‘পূজা উপলক্ষে সুন্দর একটি গল্পে নির্মিত হয়েছে নাটকটি। সবগুলো চরিত্রই বেশ গুরুত্বপূর্ণ। আমার চরিত্রের মধ্যে ব্যপ্তি আছে। চেষ্টা করেছি ভালো অভিনয় করার। কেমন করেছি সে রায় দর্শক দেবেন।’

গল্পে দেখা যাবে, দীর্ঘদিন পর বাসায় কাউকে কিছু না জানিয়ে আমেরিকা থেকে দেশে ফিরে জয়ন্ত। এক পর্যায়ে তিনি মেহজাবিনকে দেখে তার প্রেমে পড়ে যায়। জানতে পারে তার নাম দেবী। সে বুঝতে পারে দেবীও তার প্রেমে মশগুল। কিন্তু হঠাৎ করেই সে একদিন শহর ছেড়ে চলে যায়। কারণ দেবীর ধারণা সে অনাথ। তার মতো গরীব ঘরের মেয়েকে জয়ন্ত’র বাবা মা পুত্রবধু হিসেবে মেনে নেবে না। এরপর নানান ঘটনার মধ্যে দিয়ে গল্প এগিয়ে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here