”দেবী”র প্রচারণায় অভিনব চমক ! (ভিডিও)

আগামী ১৯ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান প্রযোজিত প্রথম ছবি ”দেবী”। অনম বিশ্বাস পরিচালিত সরকারী অনুদানপ্রাপ্ত এই ছবিটি এরইমধ্যে দর্শকদের কাছে বেশ আলোচিত হয়ে উঠেছে। দর্শকদের আগ্রহকে বিবেচনায় রেখেই থেকেই ছবিটির প্রচারণা চলছে নানা মাধ্যমে। তবে এবার ছবিটির এক অভিনব প্রচারণা চমকে দিয়েছে সবাইকে। আর তা হলো ছবিটির মুক্তিকে সামনে রেখে গতকাল ১৭ অক্টোবর মাছরাঙ্গা টিভির রাত ১০টার খবরে সংবাদ পাঠক-পাঠিকা হিসেবে হাজির হয়েছিলেন ”দেবী” ছবিটিতে মিসির আলী চরিত্রে রূপদানকারী জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী ও রানু চরিত্রে রূপদানকারী জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান !

মাছরাঙ্গা টিভির এই রাত ১০টার খবর পুরোটাই পরিবেশন করেন এই দুই তারকা। খবরের একটি অংশে প্রচার করা হয় আগামী ১৯ অক্টোবর ”দেবী” ছবিটি মুক্তির খবরও। সবমিলিয়ে এই দুই জনপ্রিয় তারকার সংবাদ পরিবেশন ছবিটির প্রচারণায় যে অভিনবত্ব এনেছে তা দারুণভাবে আলোচিত হচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ দর্শকমহলেও।

কালজয়ী কথা সাহিত্যিক হুমায়ূন আহমেদের মিসির আলী সিরিজের প্রথম উপন্যাস ”দেবী” অবলম্বনে সরকারি অনুদান নিয়ে জয়া আহসানের প্রযোজনা প্রতিষ্ঠান ”সি-তে সিনেমা”র ব্যানারে নিমির্ত হয়েছে ছবিটি। অনম বিশ্বাস পরিচালিত এই ছবিতে মিসির আলীর ভূমিকায় দেখা যাবে জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীকে। আর রানুর ভূমিকায় জয়া আহসান ও নীলুর ভূমিকায় দেখা যাবে শবনম ফারিয়াকে। এ ছাড়াও ছবিটিতে আরও অভিনয় করেছেন অনিমেষ আইচ, ইরেশ যাকেরসহ আরও অনেকে।

চঞ্চল চৌধুরী ও জয়া আহসানের এই সংবাদ পরিবেশনাটি দেখতে ক্লিক করুন নিচের লিংকে :

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here