চূড়ান্ত হলো ”দেবী”র হল

আগামী ১৯ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান প্রযোজিত প্রথম ছবি ”দেবী”। অনম বিশ্বাস পরিচালিত সরকারী অনুদানপ্রাপ্ত এই ছবিটি এরইমধ্যে দর্শকদের কাছে বেশ আলোচিত হয়ে উঠেছে। দর্শকদের আগ্রহকে বিবেচনায় রেখেই থেকেই ছবিটির প্রচারণা চলছে নানা মাধ্যমে। ফেসবুক, টুইটার, ইউটিব, টেলিভিশন, ফ্যাশন শো এমন নানা মাধ্যমে চলছে এর প্রচারণা।

মুক্তির দুদিন আগেই চূড়ান্ত হয়েছে সারাদেশের মোট ২৯টি হলে ”দেবী” ছবিটি মুক্তি পাবে। এরমধ্যে রাজধানী ঢাকার ৭টি ও ঢাকার বাইরে ২২টি প্রেক্ষাগৃহে ছবিটি দেখা যাবে। ঢাকায় ছবিটি মুক্তি পাবে ”স্টার সিনেপ্লেক্স”, ”ব্লকবাস্টার”, ”বলাকা”, ”শ্যামলী”, ”মধুমিতা”, ”চিত্রামহল” ও ”পুনম” হলে। এছাড়া ঢাকার বাইরে সান্তাহারের ”পূর্বাশা”, কুমিল্লার ”গ্যারিসন”, নারায়ণগঞ্জের ”নিউ মেট্রো”, টঙ্গীর ”চম্পাকলি”, জয়দেবপুরের ”বর্ষা”, সাভারের ”সেনা”, চট্টগ্রামের ”আলমাস” ও ”সিলভার স্ক্রিন”, বরিশালের ”অভিরুচি”, সিলেটের ”নন্দিতা”, খুলনার ”লিবার্টি”, যশোরের ”মনিহার”, খুলনার ”শঙ্খ”, দিনাজপুরের ”মডার্ন”, রংপুরের ”শাপলা”, পাবনার ”রূপকথা”, কিশোরগঞ্জের ”মানসী”, বগুড়ার ”সোনিয়া” ও ”মম ইন”, ময়মনসিংহের ”ছায়াবানী”, নেত্রকোনার ”হীরামন” এবং শেরপুরের ”সত্যবতী”তে মুক্তি পাবে।

কালজয়ী কথা সাহিত্যিক হুমায়ূন আহমেদের মিসির আলী সিরিজের প্রথম উপন্যাস ”দেবী” অবলম্বনে সরকারি অনুদান নিয়ে জয়া আহসানের প্রযোজনা প্রতিষ্ঠান ”সি-তে সিনেমা”র ব্যানারে নিমির্ত হয়েছে ছবিটি। অনম বিশ্বাস পরিচালিত এই ছবিতে মিসির আলীর ভূমিকায় দেখা যাবে জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীকে। আর রানুর ভূমিকায় জয়া আহসান ও নীলুর ভূমিকায় দেখা যাবে শবনম ফারিয়াকে। এ ছাড়াও ছবিটিতে আরও অভিনয় করেছেন অনিমেষ আইচ, ইরেশ যাকেরসহ আরও অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here