কোয়েলের আফসোস

0
67

কলকাতার বাংলা ছবির জনপ্রিয় নায়িকা কোয়েল মল্লিক। পেশাগত জীবনে তাকে ‘দুর্গা’ হতে হয়েছে বহুবার। চিত্রনাট্যের প্রয়োজনেই ‘দশভুজা’র ভূমিকায় অবতীর্ণ হয়েছেন এই নায়িকা।

সিলভার স্ক্রিনের মহালয়াতেও দনুজ দলনী হয়েছিলেন মল্লিক বাড়ির মেয়ে। তবে কোনোদিনই ‘কুমারী’ হতে পারেননি, এই দুঃখ বয়ে বেড়াচ্ছেন কোয়েল।

মহাষ্টমীর সকাল থেকেই মল্লিক বাড়ির পূজায় হাত লাগান তিনি। সকালে কল্যাণী পূজা ও পুষ্পাঞ্জলির পর কুমারী পূজাতেও থাকেন কোয়েল। এ সময় তার সঙ্গে স্বামী নিসপাল সিং রানেও ছিলেন।

তবে টালিউড অভিনেতা রঞ্জিত মল্লিকের কন্যা তার মেয়েবেলাতে খুব চেয়েছিলেন তিনি অন্তত একবার কুমারী রূপে পূজিতা হবেন। কিন্তু সেই সৌভাগ্য কোনো দিনই হয়নি তার।

বাড়ির পূজায় বাড়ির কোনো মেয়েকে কুমারী রূপে পূজিতা হওয়ার রীতি নেই। সে কারণেই মল্লিক বাড়িতে মহাষ্টমীতে কুমারী পূজা অনুষ্ঠিত হলেও তিনি কোনোদিনই ‘কুমারী’ হতে পারেননি। ‘কুমারী পূজা’তে অংশগ্রহণ করেছেন পূজারি হিসেবে। এবারও মল্লিক বাড়ির কুমারী পূজায় অংশ নিয়েছেন কোয়েল। নিজ হাতে সাজিয়েছেন দিদির মেয়েকে।

২০০৩ সালে ‘নাটের গুরু’ ছবির মাধ্যমে বড় পর্দায় পথচলা শুরু করেন নামী অভিনেতা রঞ্জিত মল্লিকের মেয়ে কোয়েল মল্লিক। এরপর একে একে বাদশাহ, বন্ধন, প্রেমের কাহিনি, মন মানে না, হাইওয়ে, রংবাজ, বেশ করেছি প্রেম করেছিসহ ৫০টির বেশি সিনেমায় অভিনয় করেছেন এই নায়িকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here