কী করছেন দেব-রুক্মিণী?

0
105

একে অপরের সঙ্গে প্রেম করছেন, একথা দেব বা রুক্মিণী কেউই স্বীকার না করলেও টালিউডে তাদের প্রেম এখন ওপেন সিক্রেট। দুজনের সম্পর্কের কথা অবশ্য ইন্ডাস্ট্রিতে কান পাতলেই শোনা যায়।

সম্প্রতি, দেব ও রুক্মিণী দুজনেই তাদের ব্যক্তিগত ইনস্টা অ্যাকাউন্ট থেকে বরফের দেশে বেড়াতে যাওয়ার ছবি দিয়েছেন। যদিও দেব বা রক্মিণীর কেউই অবশ্য প্রকাশ্যে বলেননি যে তারা একসঙ্গে ঘুরতে গিয়েছেন।

তবে তারা যে একসঙ্গেই ঘুরতে গিয়েছেন সেকথা ছবি দেখে এটা বুঝতে অবশ্য অসুবিধা হচ্ছে না। তারা কোথায় গিয়েছেন সেকথা না জানালেও পোস্ট করা ছবির নিচে কমেন্ট থেকে মনে হচ্ছে জার্মানিতে ঘুরতে গিয়েছেন দেব-রুক্মিণী। দেব ও রুক্মণীর পোস্ট করা ছবিগুলি অবশ্য বেশ মনোরম। বেশিরভাগ ছবিতেই দেখা যাচ্ছে তারা যেখানে রয়েছেন সেটি বরফের চাদরে ঢাকা। অগত্যা উষ্ণতা ভাগ করে নিতে ক্যাম্প ফায়ারের সাহায্য নিতে হয়ে দেব ও রুক্মিণীকে।

ছবিতে বরফের মধ্যে ভেসে থাকার ছবিও পোস্ট করেছেন দেব ও রুক্মিণী। এধরনের ছবি অবশ্য দেবও রুক্মিণী দুজনেই শেয়ার করেছেন, তাই বুঝে নিতে একটুও অসুবিধা হয় না যে তারা সবসময় একসঙ্গেই রয়েছেন।
বরফ নিয়ে খেলা করতেও দেখা গেছে টালিগঞ্জের এই জুটিকে। খবর জি নিউজের।

প্রসঙ্গত, শেষবার দেব ও রুক্মিণী ছবিতে দেখা গেছে ‘কবীর’ ছবিতে। ফের কবে এই জুটিকে একসঙ্গে দেখা যাবে এই প্রশ্ন করছেন দুই তারকার ভক্তরা। পাশাপাশি তারা কবে সাতপাকে বাঁধা পড়ছেন সেই প্রশ্নও রয়েছে ভক্তদের মনে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here