এবার ক্যাটরিনা

এবার ক্যাটরিনা

অক্টোবর ২২, ২০১৮ 0 By বিনোদন২৪.কম

#মিটু নিয়ে হইচই চলছে বলিউডে। একের পর এক অভিনেত্রী, গায়িকা যৌন হেনস্থার অভিযোগ আনছেন প্রতিষ্ঠিত অভিনেতা, গায়ক, পরিচালকদের বিরুদ্ধে।

শুরুটা হয়েছিল হলিউড থেকে। তারপর বেশ কয়েকজন বলিউড অভিনেত্রীও সরব হন। সম্প্রতি তনুশ্রী দত্ত বিস্ফোরক অভিযোগ আনেন নানা পাটেকারের বিরুদ্ধে। এবার তনুশ্রীর পাশে দাঁড়ালেন ক্যাটরিনা কাইফ। জানালেন ধন্যবাদও।

তনুশ্রীর পর আরও কয়েকজন নায়িকা কর্মক্ষেত্রে যৌন হেনস্থা নিয়ে মুখ খুলেছেন। ভারতের রাজনীতি থেকে বিনোদন জগত, সর্বত্র যৌন হেনস্থার অভিযোগে নারীরা সরব হয়েছেন।

ক্যাটরিনা কাইফ এই বিষয়টিকে ইতিবাচক হিসেবে দেখছেন তিনি। ক্যাটরিনা বললেন, ‘‘যারাই এ বিষয়ে প্রতিবাদ করেছেন। তাদের সাধুবাদ জানাই আমি। আমি তনুশ্রীকে ধন্যবাদ জানাতে চাই তিনি প্রথমবার সামনে এনেছেন যৌন হেনস্থা সংক্রান্ত অভিযোগের কথা। এরপর অনেকেই কথা বলেছেন।’’

ক্যাটরিনা মনে করেন এর মাধ্যমে বলিউডে নতুন অভিনেত্রীদের জন্য একটি সুন্দর জায়গা তৈরি হচ্ছে। তিনি আরও বলেন, অনেকে লাইমলাইটে আসতেও এ জাতীয় অভিযোগ তুলতে পারেন। এরপর ক্যাটরিনা সতর্ক করে দিয়ে বলেছেন, কেউ যেন এমন একটি ইতিবাচক পদক্ষেপের সুযোগ না নিতে চান। কারণ এটা একজনের ক্যারিয়ারেরও প্রশ্ন।