ইউটিউবে ”দেবী”র অফিসিয়াল ট্রেইলার (ভিডিও)

ইউটিউবে মুক্ত হলো জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান প্রযোজিত ও অনম বিশ্বাস পরিচালিত মুক্তির অপেক্ষায় থাকা বহুল আলোচিত ”দেবী” ছবিটির অফিসিয়াল ট্রেইলার। সরকারি অনুদানে ছবিটি নির্মাণ করেছেন জয়া আহসানের প্রযোজনা প্রতিষ্ঠান সি-তে সিনেমা। আগামী ১৯ অক্টোবর ছবিটি মুক্তি পাবার কথা রয়েছে। গতকাল ১১ অক্টোবর রাতে এই অফিসিয়াল ট্রেলার প্রযোজনা ও পরিবেশনা সংস্থা জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে এই ট্রেইলার মুক্ত করা হয়।

ট্রেইলারটি নিয়ে জাজ মাল্টিমিডিয়া ও ছবিটির অফিসিয়াল ফেসবুকে একটি পোস্টও দেওয়া হয়েছে। সেখানে বলা হয়েছে -”প্রকৃতি বড়ই অদ্ভুত, কিছু সত্য সে নিজের পরম মমতায় লুকিয়ে রাখে। আমরা সেই লুকিয়ে থাকা অলৌকিকের ব্যাখ্যা সাধারণ যুক্তি দিয়ে বার বার বোঝার চেষ্টা করি, বুঝতে না পারলে কাকতলীয় ঘটনা বলে চালিয়ে দেই। এইসব লুকিয়ে থাকা সত্যকে নিয়ে দেবী আসছে বড় পর্দায়। আসছেন মিসির আলী, রানু, নীলু, আনিস, সাবেত। তাদের জীবনের জটিল অঙ্কগুলোর উত্তর কি মিলবে? মিসির আলী কি পারবেন কি রানু অঙ্কের সমাধান দিতে?” ছবির এই ট্রেলারে দেখা মিলেছে মিসির আলী,রানু আর নীলু রুপী চঞ্চল চৌধুরী,জয়া আহসান ও শবনম ফারিয়ার।

”দেবী” ছবিটি নির্মিত হয়েছে নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের ”দেবী” উপন্যাস অবলম্বনে। জয়া-চঞ্চল-শবনম ফারিয়া ছাড়াও ছবিটিতে আরো অভিনয় করেছেন ইরেশ জাকের,অনিমেষ আইচসহ অনেকে। ”দেবী” ছবিটির এই ট্রেইলারটি দেখুন নীচে :

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here