আসছে ‘হাজার বত্রিশ’

আসছে ‘হাজার বত্রিশ’

অক্টোবর ২৭, ২০১৮ 0 By বিনোদন২৪.কম

হোল্ডিং নাম্বার ১০৩২….দোতলা বাড়িটা জাফর সাহেবের সারা জীবনের সমস্ত পুঁজি দিয়ে তিল তিল করে গড়ে তোলা।

এক সময় জাফর সাহেব এবং তার স্ত্রী রেখা মিলে অবসর সময়ে বসে স্বপ্ন বুনতেন নিজেদের একটা বাড়ি হবে। খুব যত্ন করে সেই বাড়িতে নিজেদের মতো গুছিয়ে থাকবেন শেষ জীবনে দুই বৃদ্ধ-বৃদ্ধা। কিন্তু পৃথিবীর আর সব সত্যের মতোই এটাও সত্যি হলো যে জাফর সাহেবের স্বপ্ন পূরণ হবার আগেই স্ত্রী বিয়োগ ঘটে।

যখন জাফর সাহেবের ছেলে, ছেলের বউ কিংবা সারাক্ষণ বই এ মুখ গুজে থাকা ছেলে রাশেদ মাতৃ বিয়োগের শোকে কেঁদে কেঁদে এক সার হচ্ছে তখন আজমল সাহেব সারা বাড়ি ঘুরে ঘুরে শুধু এই ইট কাঠের অসম্পূর্ণ স্বপ্ন দেখতে থাকে।

এটা ছিলো আমাদের গল্পের শুরুর অংশ। আজমল সাহেবের স্ত্রী বিয়োগ হয়েছে আজ পাঁচ বছর। ১০৩২ নম্বর বাড়ির দোতলায় এখন তিনি থাকেন তার ছেলে মেয়েদের নিয়ে। আর নীচ তলাটা ভাড়া দিয়ে রেখেছেন। আদতে ভাড়া দিয়ে রেখেছেন বললে ভুল বলা হয়। কারণ নীচতলার এই ফ্ল্যাটটা কখনো এক মাসের বেশি ভাড়া থাকে না।
সমস্ত সুযোগ সুবিধা থাকার পরেও ভাড়াটে থাকতে চান না এই বাড়িটিতে। আর তাই আমাদের এই ১০৩২ নম্বর বাড়িটা সারা এলাকায় বেশ পরিচিত।

পান্থ শাহরিয়ারের রচনায় মেগা এই ধারাবাহিকটি পরিচালনা করেছেন মানসুর আলম নির্ঝর এবং শৌর্য দীপ্ত সূর্য। প্রচার হবে ১৪ নভেম্বর থেকে প্রতি বুধ ও বৃহস্পতিবার রাত ৮ টায়।

ধারাবাহিকটিতে অভিনয় করছেন আবুল হায়াত, আফরান নিশো,রুনা খান,অপর্না ঘোষ, শ্যামল মাওলা,নাজিরা মৌ,সাব্বির আহমেদ,সেলিম আহমেদ,নুসরাত জাহান নিপা,নিকুল কুমারসহ আরো অনেকে।