আজ শুরু হচ্ছে ”মায়া মসনদ”

আজ শুরু হচ্ছে ”মায়া মসনদ”

অক্টোবর ১৪, ২০১৮ 0 By প্রতিবেদক, বিনোদন২৪.কম

এবার বাংলাদেশে নির্মাণ হলো মেগা ফ্যান্টাসি সিরিয়াল ”মায়া মসনদ”। আজ রোববার থেকে এনিটিভিতে প্রচার শুরু হচ্ছে নাটকটির। এটি প্রচার হবে রাত ৮টা ২০ মিনিটে।

নাটকটির প্রচার উপলক্ষে গতকাল শনিবার সন্ধ্যায় এনটিভির তেজগাঁও স্টুডিওতে একটি প্রিমিয়ার শোয়ের আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন নাটকের সব শিল্পী, কলাকুশলী, বিজ্ঞাপনদাতা, শুভানুধ্যায়ীসহ অনেক দর্শকও। নাটকটির ট্রেলার ও প্রমো দেখানো হয় অনুষ্ঠানে। সেগুলো দেখে আভাস মিলেছে আলিফ লায়লার আদলে রুপকথার গল্পে নির্মিত হয়েছে ”মায়া মসনদ”।

এদিকে সিরিয়ালটি নিয়ে এনটিভির অনুষ্ঠান বিভাগের প্রধান মোস্তফা কামাল সৈয়দ বলেন,”রুপকথার প্রতি মানুষের আগ্রহ থাকে সবসময়। আমিও পড়েছি ছোটবেলায়, আপনারাও পড়েছন, আগামীতেও পড়বে। রাজারানীর চরিত্রগুলোর মধ্যে একটা মজা পাওয়া যায়। তার কারণ, আমরা সবাই রাজার মতো হতে চাই, রানীর মতো হতে চাই। সেজন্যই রুপকথা ভালো লাহে, আলিফ লায়লা ভালো লাগতো। আমার মনে হয় ‘মায়া মসনদ’ও ভালো লাগবে সবার। দর্শককে ভিন্ন কিছু উপহার দিতে পছন্দ করি আমরা। ভিএফএক্স ও থ্রিডি গ্রাফিকস-নির্ভর রূপকথার গল্প করা অবশ্যই চ্যালেঞ্জিং। শুটিং শুরুর আগে আমার বিশ্বাস ছিল, কাজটা ভালো হবে। আসলেই নাটকটির নির্মাণ ভালো হয়েছে।”

”মায়া মসনদ” এর প্রিমিয়ার অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ 

এনটিভির সহকারী অনুষ্ঠান মহাব্যবস্থাপক আলফ্রেড খোকন বলেন,”নাটকটিতে হিংসা-প্রতিহিংসার অনেক কিছু তুলে ধরা হয়েছে। এ ছাড়া দর্শক বিনোদন পাবেন এ রকম অনেক ঘটনাই দেখা যাবে এর গল্পে। আশা করছি, বিনোদন নেওয়ার পাশাপাশি মানুষ এটা থেকে ভালো দিকগুলো গ্রহণ করবেন।”

”মায়া মসনদ” নাটকের পরিচালক এস এম সালাহ উদ্দিন নাটকটি নিয়ে বলেন,”আমি এটুকু বলতে পারি, দর্শক নাটকটি দেখে নিরাশ হবেন না। এটা নিশ্চিত, তারা ভরপুর বিনোদন পাবেন। বিদেশি চ্যানেল থেকে দর্শককে ঘরে ফেরাতে চাই আমরা। সেজন্যই পরিকল্পনা করে ভালো বাজেটে এই নাটকটি তৈরি করেছি।”

রূপকথার গল্প নিয়ে নির্মিত তারকাবহুল নাটকটি লিখেছেন অরিন্দম গুহ। নাটকটির পর্ব পরিচালক আতিকুর রহমান বেলাল ও দৃশ্য পরিচালনা করেছেন মাকসুদুল হক ইমু। ভিএফএক্স সুপারভাইজার তানিম শাহরিয়ার।

আজ থেকে রাত ৮টা ২০ মিনিটে প্রতি রবি, সোম ও মঙ্গলবার এনটিভিতে নাটকটি প্রচারিত হবে। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সোহেল রানা, সাবেরী আলম, শতাব্দী ওয়াদুদ, গোলাম ফরিদা ছন্দা, অবিদ রেহান, শশী, নিলয় আলমগীর, নমিরা মৌ, মৌসুমী নাগ, মোমেনা চৌধুরী, সৈয়দ শুভ্র, ইলোরা গহর, শম্পা রেজা, শিল্পী সরকার অপু, উজ্জ্বল হোসেন, দাউদ নূর, নীপা, সিফাত, সৈয়দা শিলা প্রমুখ।