অহনার ভাবনা

0
34

জনপ্রিয় অভিনেত্রী অহনা রহমান অভিনীত চারটি ধারাবাহিক বিভিন্ন চ্যানেল প্রচার হচ্ছে। ধারাবাহিকগুলো হলো ‘রসের হাড়ি’, ‘নোয়াশাল’, ‘ভালোবাসা কারে কয়’ ও ‘কমেডি-৪২০’।

এছাড়া ‘লাকি থার্টিন’নামের নতুন একটি ধারাবাহিকের প্রথম লটের শুটিং শেষ করেছেন এই অভিনেত্রী। এ মাসের ১৮ তারিখে এটির দ্বিতীয় লটের শুটিং শুরু করবেন অহনা। নাটকে লাকি নামের চরিত্রে অভিনয় করছেন তিনি। এদিকে তার হাতে থাকা ধারাবাহিক-গুলোর বাইরে নতুন কোনো ধারাবাহিকে কাজ না করার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান তিনি। অহনার ভাষ্য, আমি একটু পরিবর্তন খুঁজছি।

এদিকে অহনা অভিনীত চাকরের প্রেম, দুই পৃথিবী, চোখের দেখা ছবিগুলো মুক্তি পেয়েছে। তবে নতুনভাবে আর কোনও চলচ্চিত্রে অভিনয়ের ইচ্ছে নেই বলে জানান তিনি। তার ভাষ্য, আমি এখন নাটকে অভিনয় নিয়েই থাকতে চাই। ভালো ভালো কাজ করতে চাই এই মাধ্যমে।

অহনার মডেলিংয়ের মাধ্যমে মিডিয়ায় পথচলা। কলেজ জীবনে বিনোদন বিচিত্রার ফটোসুন্দরী প্রতিযোগিতায় তিনি অংশগ্রহণ করেন। এ প্রতিযোগিতায় তিনি শীর্ষ পাঁচে জায়গা করে নিয়েছিলেন। এরপর থেকেই মিডিয়ার প্রতি তার আগ্রহ বেড়ে যায়। অহনার প্রথম বিজ্ঞাপন ছিল কসমস বিস্কুটের। ‘ছেড়াপাতা’ নামের একটি নাটকের মাধ্যমে টিভিনাটকে অহনার অভিষেক ঘটে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here