অনুষ্ঠিত হলো ”দেবী”র মিট দ্যা প্রেস

আগামী ১৯ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান প্রযোজিত প্রথম ছবি ”দেবী”। অনম বিশ্বাস পরিচালিত সরকারী অনুদানপ্রাপ্ত এই ছবিটির মুক্তিকে সামনে রেখে গতকাল সোমবার (১৫ অক্টোবর) রাতে রাজধানীর ঢাকা ক্লাবে ”মিট দ্যা প্রেস” শিরোনামের এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এই সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার,ছবিটির পরিবেশক জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ,অভিনেত্রী ও প্রযোজক জয়া আহসান, পরিচালক অনম বিশ্বাস, অভিনেতা চঞ্চল চৌধুরী, শবনম ফারিয়া,অনিমেষ আইচসহ অনেকে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেন,”জয়া আহসান অনেক সাহসিকতার সঙ্গে ছবিটি নির্মাণ করেছেন এবং যথাসময়ে শেষ করেছেন – এর জন্য তাকে আমি ধন্যবাদ জানাই। একইসাথে আমি ”দেবী”র সাফল্য কামনা করছি।”

”দেবী” ছবিটির প্রযোজক ও অভিনেত্রী জয়া আহসান বলেন,”সরকারি অনুদান কমিটির কাছে আমি অনেক কৃতজ্ঞ, কারণ তাদের সাপোর্ট না পেলে ছবিটি করা যেত না। ”দেবী”র পুরো টিমকে আমি অনেক ধন্যবাদ জানাই। দর্শকদের বলবো ছবিটি হলে এসে দেখুন। কারণ আমাদের মতো নতুন প্রযোজক বাঁচলে আরো নতুন ছবি বানাতে পারবো।”

এই ছবিটিতে হুমায়ুন আহমেদের সৃষ্টি জনপ্রিয় চরিত্র মিসির আলি চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা চঞ্চল চৌধুরী। অনুষ্ঠানে চঞ্চল চৌধুরী বলেন,”পরীক্ষার ফলাফল প্রকাশের আগের দিন রাতে একজন পরীক্ষার্থীর যেমন লাগে আমারও ঠিক তেমনই লাগছে। শেষ কবে ঠিক মতো ঘুমিয়েছি জানি না। ”দেবী” মুক্তির দিন যত ঘনিয়ে আসছে, রাতের ঘুম তত হারাম হয়ে যাচ্ছে। তবে আমার বিশ্বাস দর্শকরা ”দেবী” দেখবেন এবং এটি তাদের ভালো লাগার ছবি হবে। আর আমি জয়াকে ধন্যবাদ জানাই আমাকে মিসির আলী চরিত্রে অভিনয়ের সুযোগ করে দেওয়ার জন্য।”

এছাড়াও অনুষ্ঠানে ছবিটির সাফল্য কামনা করে আরও বক্তব্য রাখেন অভিনেত্রী মুশফিকুর রহমান গুলজার, জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ,অভিনেত্রী শবনম ফারিয়া,অনিমেষ আইচসহ আরও অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here