অধরার ‘জবানবন্দি’

0
78

চিত্রনায়িকা অধরা খান ‘জবানবন্দি’ নামে নতুন একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন। এই নায়িকার সবশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘মাতাল’র প্রযোজনা প্রতিষ্ঠান থেকে ছবিটি নির্মিত হবে। বিষয়টি নিশ্চিত করেছেন চলচ্চিত্র প্রযোজক শরীফ চৌধুরী।

‘জবানবন্দি’ ছবি প্রসঙ্গে শরীফ চৌধুরী বলেন, আমাদের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে ছবির নায়িকা অধরা খানকে কাস্ট করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। ছবির নায়ক, পরিচালক ও অন্যান্য শিল্পী কারা থাকছেন তা সংবাদ সম্মেলনের মাধ্যমে জানানো হবে।

তিনি আরও বলেন, নতুন নায়িকা হিসেবে দর্শকের কাছে অধরা খানের রেসপন্স খুব ভালো ছিল। তাইতো অধরাকে নিয়েই ‘জবানবন্দি’ নির্মাণ করতে চাই। আগামী বছরের ফেব্রুয়ারির শেষ দিকে ছবিটির শুটিং শুরু করার পরিকল্পনা রয়েছেন।

নতুন ছবির ব্যাপারে নায়িকা অধরা খান বলেন, ছবিটিতে অভিনয়ের বিষয়ে আমাকে এখনও কিছু জানানো হয়নি। তবে আমি আনন্দিত যে তারা আমাকে আস্থা করে একটি ছবিতে নিয়েছিলেন। ছবিটি এখন সারাদেশের ৮০টি হলে চলছে। রেসপন্সও ভালো। এমন সময়ে আমাকে নায়িকা করে নতুন আরও একটি ছবি নির্মাণ করতে চাইছেন।

এছাড়া মোহাম্মাদ মিজানুর রহমান প্রযোজিত ‘ড্রিমগার্ল’ এবং শাহীন সুমন পরিচালিত ‘বখাটে’ ছবিতে অভিনয়ের জন্য চূড়ান্ত হয়েছেন এই নায়িকা।

উল্লেখ্য, গেলো ১৯ অক্টোবর ‘নায়ক’ ছবির মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রে অধরার অভিষেক হয়। তার নায়ক হিসেবে ছিলেন বাপ্পি চৌধুরী। অন্যদিকে ২৬ অক্টোবর মুক্তিপ্রাপ্ত ‘মাতাল’ ছবিতে সাইমনের বিপরীতে অভিনয় করেছেন অধরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here