সিনেমায় শাহরুখের বোন হতে রাজি হননি কাজল

0
70

বলিউড বাদশা শাহরুখ খান ও কাজল হিন্দি ছবির অন্যতম সেরা রোমান্টিক জুটি। ঠিক যেমন অমিতাভ বচ্চন-রেখা, ধর্মেন্দ্র-হেমা মালিনী, তেমনই শাহরুখ-কাজল।

বাজিগর, দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে, করণ-অর্জুন, কুছ কুছ হোতা হ্যায়, কাভি খুশি কাভি গম, এমনকি হালের দিলওয়ালে বা মাই নেম ইজ খান— একের পর ব্লকব্লাস্টার ছবি এসেছে তাদেরই হাত ধরে। শাহরুখের বিপরীতে কাজল মানেই একটা অন্য সেনসেশন। স্ক্রিনজুড়ে উষ্ণতা, বন্ধুত্ব, খুনসুটি, গভীর প্রেম মানেই শাহরুখ-কাজল।

কিন্তু একবার কাজলকেই অফার করা হয়েছিল শাহরুখ খানের বোনের চরিত্র করার জন্য! হ্যাঁ, ঠিকই শুনেছেন।

২০০০ সালে মুক্তিপ্রাপ্ত ছবি ‘জোশ’। আর এই ছবিতেই নাকি কাজলকে বলা হয়েছিল শাহরুখের বোনের চরিত্রে কাজ করতে। কিন্তু কাজল সঙ্গে সঙ্গে তা ‘রিজেক্ট’ করে দেন। খবর আনন্দ বাজারের।

কাজল এই অফার ছেড়ে দেয়ার পর বলিউডের অপর ডিভা ঐশ্বরিয়া রায় সেই চরিত্রে অভিনয় করেন। ছবিতে শাহরুখ, ঐশ্বরিয়া ছাড়াও অভিনয় করেন চন্দ্রচূড় সিং। আমির চেয়েছিলেন ম্যাক্স অর্থাৎ শাহরুখের চরিত্রটায় অভিনয় করতে। কিন্তু মনসুর খান আবার শাহরুখ ছাড়া কাউকে ওই চরিত্রে ভাবতেই পারেননি।

তবে, কাজল শাহরুখের বোন না হওয়ায় বলিউড ফ্যানরা নিশ্চয়ই বেশ খুশিই হয়েছিলেন। কারণ তাদের কাছে ‘সর্ষে খেতে ঢেউ’ মানে রাহুল-অঞ্জলি। শাহরুখ-কাজল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here