সাইমন-অধরার ‘মাতাল’র প্রথম গান (ভিডিও)

0
41

আলোচিত সিনেমা ‘মাতাল’র প্রথম গান অনলাইনে প্রকাশ হয়েছে। চিত্রনায়ক সাইমন সাদিক ও নবাগত নায়িকা অধরা খান অভিনীত সিনেমাটি এখন মুক্তির মিছিলে রয়েছে।

সিনেমার ‘হৃদয় পিঞ্জরে’ শিরোনামে গানটি শুক্রবার বিকেলে ইউটিউবে প্রকাশিত হয়। এতে কণ্ঠ দিয়েছেন সুকণ্ঠী গায়িকা হৈমন্তী রক্ষিত ও আহমেদ ইমতিয়াজ বুলবুল। কথা, সুর ও সঙ্গীত আয়োজন করেছেন আহমেদ ইমতিয়াজ বুলবুল। রোমান্টিক এই গানে পারফর্ম করেছেন সাইমন-অধরা।

সিনেমাটি নিয়ে ড্যাশিং ডিরেক্টর খ্যাত শাহীন সুমন বললেন, সিনেমার গল্পে দর্শক নতুনত্ব খুঁজে পাবেন। আর প্রতিটি গানই আমরা ভালোভাবে উপস্থাপনের চেষ্টা করেছি। দেশীয় শিল্পী ও কলাকুশলীদের নিয়ে নির্মিত ‘মাতাল’ সম্পূর্ণ বাংলাদেশের চলচ্চিত্র। দর্শক সিনেমাটি দেখে আনন্দ পাবেন।

সিনেমায় সাইমন-অধরা ছাড়া আরও একটি জুটি রয়েছেন। তারা হলেন- দেশা দ্য লিডার খ্যাত নায়ক শিপন ও অরিন। অভিনয় করেছেন শক্তিমান খলঅভিনেতা মিশা সওদাগর, জয়রাজ, শরীফ চৌধুরীসহ অনেকে।

‘মাতাল’ সিনেমাটি প্রযোজনা করেছেন শরীফ চৌধুরী। কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য করেছেন শাহীন সুমন নিজেই। রোমান্টিক-অ্যাকশনধর্মী সিনেমাটি দর্শকদের মনজয় করবে বলে দাবি করছেন সিনেমা সংশ্লিষ্টরা। দেশীয় চলচ্চিত্রে নতুন বৈচিত্র্য আনবে সিনেমাটি প্রত্যাশা প্রযোজনা প্রতিষ্ঠানের। তবে সিনেমাটি দর্শকদের মন কতটা জয় করতে পারে তা মুক্তির পরই বোঝা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here