শ্বাসকষ্টে ভুগছেন প্রিয়াঙ্কা

0
36

জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া শ্বাসকষ্টে ভুগছেন! প্রিয়াঙ্কার অনুরাগীদের ক্ষেত্রে খবরটি বেশ হতাশাজনক।

তবে অনুরাগীরা একটা বিষয় ভেবে আশ্বস্ত হতে পারেন। প্রিয়াঙ্কার এই সমস্যা অনেক দিনের। কিন্তু তার ক্যারিয়ারের পথে তা কখনওই বাধা হতে পারেনি। একথা নিজেই জানিয়েছেন তিনি। টুইটারে তিনি এমন কথাই লিখেছেন।

কথাটা যে খুব একটা ভুল নয়, তা তো প্রিয়াঙ্কার ক্যারিয়ার গ্রাফই বলে দিচ্ছে। বলিউডকে একের পর এক হিট ছবি দিচ্ছেন তিনি। তালিকায় যেমন রয়েছে ‘দিল ধড়কনে দো’, ‘গুন্ডে’-র মতো ছবি; তেমনই রয়েছে ‘বাজিরাও মাস্তানি’ ও ‘বরফি’-র মতো ছবি।

হলিউডে তার অভিনীত ‘বেওয়াচ’ বা ‘কোয়ান্টিকো’-ও প্রশংসা পেয়েছে। এখন তিনি ফারহান আখতার আর জায়রা ওয়াসিমের সঙ্গে ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবির কাজে ব্যস্ত।

ছবিটি পরিচালনা করেছেন সোনালি বোস। সত্য ঘটনা অবলম্বনে তৈরি হয়েছে ছবিটি। মুম্বাই, দিল্লি, লন্ডন ও আন্দামানে হয়েছে ছবির শুটিং। ছবির সংলাপ লিখেছেন জুহি চতুর্বেদী। মিউজিক কম্পোজ করেছেন প্রীতম। ছবিটি প্রযোজনা করছেন রনি স্ক্রুওয়ালা ও সিদ্ধার্থ রায় কাপুর।

এর মধ্যেই আবার বিশাল ভরদ্বাজের নতুন ছবির অংশ হতে চলেছেন প্রিয়াঙ্কা। এবার উইলিয়াম শেক্সপিয়রের ‘টুয়েলভথ নাইট’ গল্প নিয়ে ছবি তৈরি করতে চলেছেন বিশাল। শোনা যাচ্ছে, নিউ ইয়র্ক থেকে ফিরেই ছবি নিয়ে নিজের সিদ্ধান্ত জানাবেন নায়িকা। সব ঠিক থাকলে আগামী বছর থেকেই হবে শুটিং।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here