শেষ পর্যন্ত রোদেলাই হলেন শাকিবের নতুন নায়িকা

শেষ পর্যন্ত রোদেলাই হলেন শাকিবের নতুন নায়িকা

সেপ্টেম্বর ৬, ২০১৮ 0 By বিনোদন২৪.কম

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে নবাগত রোদেলা জান্নাত হলেন শাকিবের নতুন নায়িকা। শাপলা মিডিয়া প্রযোজিত ‘শাহেনশাহ’ ছবিতে নুসরাত ফারিয়ার পাশাপাশি ঢাকাই ছবির সুপারস্টারের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন রোদেলা।

গতকাল বুধবার রাজধানীর একটি পাঁচতারা হোটেলে ছবির মহরত অনুষ্ঠানে আরেক নায়িকা হিসেবে রোদেলার নাম ঘোষণা করা হয়।

এ সময় রোদেলা বলেন, আজকের এই বিশেষ দিনে ভীষণ আনন্দিত আমি। একই সঙ্গে নার্ভাসও। গতকালই আমাকে জানানো হয়েছিল আমাকে উপস্থিত সবার সামনে কিছু কথা বলতে হবে। তবে আমি কোনও প্রস্তুতি নিয়ে এখানে আসিনি। কারণ আমি চেয়েছি ভেতর থেকে যা ফিল করবো সেই কথাই বলবো। একটা কথা না বললেই নয়। ধন্যবাদ শাকিব স্যার। আপনি আমাকে কোথাও দেখেছিলেন এবং মনে করেছেন যে আমাকে দিয়ে কিছু করা সম্ভব। আপনার কারণেই হয়তো একটা জায়গা খুঁজে পেয়েছি।

তিনি আরও বলেন, সেলিম স্যারকেও ধন্যবাদ (প্রযোজক) কারণ আপনি আমাকে কাজের সুযোগ দিচ্ছেন। যার ফলে আমি কাজটি করার সুযোগ পাচ্ছি। ফারিয়া ভীষণ মিষ্টি দেখতে। আমি তোমার নাচের একজন বড় একজন ভক্ত। আমার জন্য সবাই দোয়া করবেন। যেন অনেক ভালো কাজ করতে পারি।

ছবির মহরত অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন নায়ক উজ্জ্বল, অভিনেতা তারিক আনাম খান, শাকিব খান, নুসরাত ফারিয়া, অমিত হাসান, লাইফ টেকনোলজির ডিরেক্টর ইয়াসিন আরাফাতসহ অনেকে। জানা গেছে, চলতি মাসের ১১ সেপ্টেম্বর থেকে কক্সবাজারে ছবিটির শুটিং শুরু হবে।