শুরু হলো শাকিব-বুবলীর ”একটি প্রেম দরকার মাননীয় সরকার”

আজ মঙ্গলবার থেকে শুরু হলো দেশীয় চলচ্চিত্রের জনপ্রিয় জুটি শাকিব খান ও বুবলি জুটির নতুন ছবি ”একটি প্রেম দরকার মাননীয় সরকার” এর শুটিং। এই ছবিটির পরিচালনা করবেন দেশীয় চলচ্চিত্রের আরেক জনপ্রিয় পরিচালক শাহীন সুমন।

এ প্রসঙ্গে শাহীন সুমন বললেন,”আজ থেকে এফডিসিতে শুরু করলাম এই ছবিটির শুটিং। শাকিব খানের সঙ্গে আমার বোঝাপড়াটা বেশ ভালো। একসঙ্গে অনেক ছবিতেই কাজ করা হয়েছে। আশা করছি অতীতের অন্যান্য ছবির মতো নতুন ছবিটিও দর্শকরা পছন্দ করবেন। আর ছবিটির নাম আপাতত ”একটি প্রেম দরকার মাননীয় সরকার” রাখা হয়েছে। তবে ছবিটির নাম পরিবর্তন হবার সম্ভাবনা রয়েছে।”

উল্লেখ্য,এর আগে গুঞ্জন শোনা গিয়েছিলো ছবিটির নায়িকা বুবলি এই ছবিটিতে কাজ করতে আগ্রহী নন। তবে পরিচালক শাহীন সুমন তখন জানিয়েছিলেন, শাকিব-বুবলি দুজনকে নিয়েই তিনি কাজটি করতে চান। প্রযোজকের সঙ্গে কথা হয়েছে তারা দুজনেই কাজটি করবেন।

শাকিব খান সর্বশেষ শাহীন সুমনের পরিচালনায় ২০১৫ সালে ”লাভ ম্যারেজ” ছবিতে অভিনয় করেছিলেন। নতুন ছবিটি এই নায়ক-পরিচালক জুটির একসঙ্গে ২১তম ছবি হতে যাচ্ছে। শাহীন সুমনের পরিচালনায় শাকিব অভিনীত উল্লেখযোগ্য ছবির মধ্যে রয়েছে ”লাভ ম্যারেজ”, ”নষ্ট”, ”খোদার পরে মা”,”মনে বড় কষ্ট”, ”একবুক জ্বালা”, ”টাইগার নাম্বার ওয়ান”, ”সন্তান আমার অহংকার” ইত্যাদি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here